আজ বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বামীর নির্যাতনে গৃহবধু পাচ্ছে না ন্যায় বিচার!

নিজস্ব সংবাদদাতাঃ

নারায়ণগঞ্জ সোনারগাঁও থানার বাড়িনাথপুর গ্রামের গৃহবধূ শিউলি বেগম(৪০) কে অমানবিকভাবে নির্যাতন করেছে তার স্বামী নূরুদ্দিন। এ ঘটনায় ন্যায় বিচারের জন্য দ্বারে দ্বারে ঘুরেও কোন বিচার পাচ্ছে না বলে অভিযোগ করেছে গৃহবধূ শিউলি ।

গত ৩রা মে সকালে স্বামী  নূরুদ্দিন, ননদ পারুল, রেখা এবং ভাসুর রফিক সাংসারিক কথা কাটাকাটির জেড় ধরে শিউলীকে সবাই মিলে বেদম মারধর করে লিলা ফুলা রক্তাক্ত জখম করে। এই অবস্থায় এলাকাবাসীর সহযোগিতায় সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে জরুরী চিকিৎসা নেন গৃহবধূ শিউলী। পরে সোনারগাঁও থানায় স্বামী, ননদ ও দেবরকে আসামি করে একটি লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে সোনারগাঁও থানার তদন্তকারী অফিসার মামুন বলেন, “করোনা কালীন সময়েও আমি বিষয়টি তদন্ত করে ঘটনার সত্যতা পেয়েছি। যদিও করোনার পরিস্থিতির কারনে পরবর্তী কোন পদক্ষেপ নেয়া সম্ভব হয়নি। এ বিষয়ে  কয়েক দিনের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নিবো। “

জানাগেছে, নূরুদ্দিন প্রবাস থেকে এসে গৃহবধূ শিউলির অগোচরে অন্য এক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে বলে অভিযোগ পাওয়া যায়। শিউলির আড়াই শতাংশ সম্পত্তি আছে যাহা নুরুদ্দিন শিউলির কাছ থেকে মালিকানা হস্তান্তর করার জন্য দীর্ঘদিন ধরে চাপ সৃষ্টি করে আসছিল। নূরুদ্দিন বিভিন্ন সময়ে শিউলিকে দিয়ে তার পরিবারের কাছ থেকে অনেক টাকা নিয়েছেন। টাকা না দিতে পারলে নানা অজুহাতে তাকে মারধর করতো বলে জানা যায়।

বর্তমানে শিউলি তার বাবার বাড়িতে সন্তানসহ মানবেতর জীবনযাপন করছেন। এ পরিস্থিতিতে শিউলি ন্যায় বিচারের জন্য স্হানীয় জনপ্রতিনিধি ও পুলিশ প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ