আজ বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

না’গঞ্জ সদর মডেল থানার এএসআই সোহাগের বিরুদ্ধে অপপ্রচার

সোহাগের বিরুদ্ধে অপপ্রচার

সোহাগের বিরুদ্ধে অপপ্রচার

ফাইল ছবি

 

নিজস্ব প্রতিবেদক:
একাধিকবার জেলার শ্রেষ্ঠ সহকারী দারোগার পুরস্কার প্রাপ্ত নারায়ণগঞ্জ সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ সোহাগের বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে মাদক ব্যবসায়ীদের দোসরেরা। সম্প্রতি সরকারের উচ্চ পর্যায়ের নির্দেশে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করা হয়। এরই প্রেক্ষিতে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের প্রতিও নির্দেশনা জাড়ি করা হয় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বনের। নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত কর্মকর্তা) কামরুল ইসলামের নির্দেশে থানার সকল পুলিশ কর্মকর্তাই মাদক ব্যবসায়ী ও এর দোসরদের বিরুদ্ধে কড়াকড়ি ভাবে অভিয়ানে নামে। এরই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার সহকারি উপপরিদর্শক (এএসআই) মোঃ সোহাগ সদর থানাধিন বিভিন্ন মহল্লায় মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন। তার এ কাজের স্বীকৃতি স্বরুপ সম্প্রতি তিনি ঢাকা বিভাগের মধ্যে নারায়ণগঞ্জ জেলার শেষ্ঠ সহকারী দারোগার পুরস্কারে পুরস্কৃত হন। সম্প্রতি, তার কাজে নাখোশ হয়ে মাদক ব্যবসায়ীদের কিছু দোসর কয়েকটি পত্রিকায় তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে অপপ্রচারে লিপ্ত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এবিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ সোহাগ জানান, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জোড়ালো অভিযানের কারণে মাদক ব্যবসায়ীরা শুধু আমার উপরই নয় পুরো প্রশাসনের উপরই ক্ষিপ্ত হবে এটাই স্বাভাবিক। কিছু কিছু মাদক ব্যবসায়ীদের দোসরেরা সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে আমাদের পুলিশ বাহিনীর বিরুদ্ধে সংবাদ প্রচার করাচ্ছে। যা অত্যন্ত দুঃখজনক। নারায়ণগঞ্জ জেলায় অনেকগুলো পত্রিকা ও অনলাইন মিডিয়া। এই জেলায় দেশের অন্যান্য অঞ্চল থেকে বেশি সাংবাদিক কাজ করে। এখানে সাংবাদিক ও জনগণকে ফাঁকি দিয়ে কিছু অন্যায় ভাবে করা সহজ না। তাই সাংভাদিক ভাই বন্ধুদের কাছে অনুরোধ আপনারা আগেও যেমন সঠিক তথ্য দিয়ে প্রশাসন ও জনগণকে সহযোগিতা করেছেন তেমনি বর্তমানে আমাদের কোন ভুল ভ্রান্তি থাকলে তা ধরিয়ে দিয়ে সহযোগীতা করবেন। আমি সকল সাংবাদিক ভাইদের অনুরোধ করবো মাদক ব্যবসায়ীদের দোসরদের মিথ্যা তথ্যের উপর ভিত্তি করে কোন সংবাদ যেন পরিবশেন না করেন।
প্রসঙ্গত, সম্প্রতি বেশ কয়েকজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছেন এএসআই সোহাগ। এদের মধ্যে তাঁতীপাড়া এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী নিহত মেজর পারভেজের ভাই ও ফতুল্লা তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী বদু সুমনের মাদক বিক্রেতাকে গ্রেফতার করায় তাদের লোকজন ক্ষিপ্ত হয়ে এএসআই সোহাগের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে বলে জানাগেছে।

স্পন্সরেড আর্টিকেলঃ