আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে সাবেক স্বামীর হাতে গৃহবধূ খুন

সংবাদচর্চা রিপোর্ট:

সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তার বাড়ী মজলিশ এলাকায় সাবেক স্বামীর হাতে গৃহবধূ আঁখি আক্তারের ( ২৬) খুনের খবর পাওয়া গেছে। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাঁকে হত্যা করা হয়। মঙ্গলবার ( ২৫ আগস্ট) সকালে এ ঘটনা ঘটেছে। ঘাতক সাবেক স্বামী রুবেল (৩০) উপজেলার মোগরপাড়া ইউনিয়নের কাইকারটেক মুগারচর এলাকার মফিজুলের ছেলে।

খবর পেয়ে নারায়ণগঞ্জ-খ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম, সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রুবেলের আত্নীয় নিপা আক্তার জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে রুবেল তার সাবেক স্ত্রী আঁখিকে নিয়ে আমার বাড়িতে আসে। আমি তাদের ঘরে বসতে দিয়ে আমি বাড়ির ছাদে যাই। ছাদ থেকে ফিরে রুমের প্রবেশ করার সময় আমি কিছু বোঝার আগেই রুবেল আমাকে ধাক্কা দিয়ে রুম থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে রুমে গিয়ে দেখি তার স্ত্রী আঁখির গলাকাটা লাশ পড়ে আছে। এ ঘটনায় আমি কিছুক্ষনের বাকরুদ্ধ হয়ে পড়ি। পরে মোগরাপাড়া বাজারে গিয়ে রুবেলের বাবা মফিজুরকে বিষয়টি জানাই। পরে দু’জনই থানায় গিয়ে পুলিশকে বিষয়টি অবহিত করি।

জানান গেছে , রুবেলের সাথে গত ৬ বছর আগে বিয়ে হয় বন্দর উপজেলার বাদুরী এলাকা নজরুল ইসলামের মেয়ে আঁখির সাথে। তাদের দাম্পত্য জীবনে হোমাইরা নামের ৩ বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। গত ৩ মাস আগে পারিবারিক কোলহের জের ধরে তাদের বিচ্ছেদ ঘটে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, এক নারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে তার সাবেক তাঁকে হত্যা করেছে। ঘাতক রুবেলকে গ্রেফতারের জন্য পুলিশ চেষ্টা চালাছে । মামলা প্রক্রিয়াধীন রয়েছে  । 

স্পন্সরেড আর্টিকেলঃ