আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি ব্যবসায়ীকে কুপিয়ে স্বর্ণ লুট

নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বৈদ্যোরবাজার ইউনিয়নের পানাম গাবতলী গ্রামে এক ফল ব্যবসায়ী তোতা মিয়ার বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে।

২৫ অক্টোবর বুধবার দিবাগত রাতে ফল ব্যবসায়ী তোতা মিয়াকে কুপিয়ে এক ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়। আহত তোতা মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তোতা মিয়ার ছেলে আবুল কালাম বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

আহত তোতা মিয়ার ছেলে আবুল কালাম জানান, উপজেলার বৈদ্যোরবাজার ইউনিয়নের পানাম গাবতলী তাদের বাড়িতে বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে ১০-১২জনের একটি ডাকাত দল সিঁধ কেটে ঘরে প্রবেশ করে। এসময় আবুল কালাম ও তার স্ত্রী ফারজানাকে হাত পা বেধে ফেলে। এসময় তার বাবা ফল ব্যবসায়ী তোতা মিয়া বাঁধা দিলে কুপিয়ে জখম করে তার মায়ের গলায় থাকা এক ভরি ওজনের স্বর্ণের চেইন নিয়ে যায়। আহত তোতা মিয়ার ডাক চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে এসে তাকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এলাকাবাসীর অভিযোগ, সোনারগাঁয়ের বিভিন্ন অঞ্চলে ডাকাতি বেড়ে গেছে। বিভিন্ন স্থানে রাতে পাহাড়া বসিয়েও ডাকাতি নিয়ন্ত্রন করা সম্ভব হচ্ছে না। গত এক সপ্তাহে ৩টি ডাকাতি সংঘটিত হয়েছে। তবে পুলিশ ডাকাতি নিয়ন্ত্রনে কোন ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ উঠেছে।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম বলেন, ডাকাতির ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। ডাকাতদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান অব্যাহত রখেছে।

স্পন্সরেড আর্টিকেলঃ