আজ মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে ছাত্রলীগ নেতার বাবাকে কুপিয়ে জখম, বাড়িঘর ভাংচুর, লুটপাট

 

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জাইদারগাঁও গ্রামে গত বৃহস্পতিবার রাতে ছাত্রলীগ নেতার বাবাকে কুপিয়ে জখম করে বাড়িঘর ভাংচুর ও লুটপাট চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, উপজেলার সনমান্দী ইউনিয়নের জাইদারগাঁও গ্রামের বাসিন্দা ও উপজেলা ছাত্রলীগ নেতা বিল্লাল হোসেনের বাবা জসিম উদ্দিনের সঙ্গে ইলিয়াসদী গ্রামের ইকবাল হোসেনের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। গত বৃহস্পতিবার রাতে দুজনের মধ্যে বাকবিতন্ডা হয়। এর জের ধরে ইকবাল হোসেনের নেতৃত্বে কাজিম উদ্দিন, ওসমান মিয়া, খোরশেদ আলম, জুয়েল মিয়া, জহিরুল ইসলাম, শাহাবুদ্দিন সহ ১০/১৫ জনের একদল বাহিনী রামদা, শাবল, লাঠি, লোহার রড সহ দেশীয় অস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। এ সময় বাড়িঘরে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায় তারা। মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় জসিম উদ্দিনের ছেলে ছাত্রলীগ নেতা বিল্লাল হোসেন বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত জসিম উদ্দিনের ছেলে বিল্লাল হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে নামধারী বিএনপি নেতা ইকবাল হোসেন ও কাজিম উদ্দিনের লোকজন আমার বাবাকে কুপিয়ে জখম করে বাড়িঘরে ভাংচুর ও লুটপাট চালায়। অপরদিকে ইকবাল হোসেন ও কাজিম উদ্দিনের সঙ্গে যোগাযোগ করলে তারা ঘটনার সঙ্গে জড়িত নন বলে দাবি করেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ