আজ বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সুমন-বাসারের নেতৃত্বে তথ্য কেন্দ্র পরিচালনা করলো চিত্রা

নবকুমার:

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভূক্ত সরকারি সাত কলেজের ভর্তি পরীক্ষায় শিক্ষার্থীদের  তথ্য সেবা দিয়ে সহযোগিতা করেছে তিতুমীর কলেজস্থ নড়াইল জেলা ছাত্রকল্যাণ  সমিতি “চিত্রা” ।

শুক্রবার, ২৯ নভেম্বর সকাল ১০ টায় ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত সরকারি সাত কলেজে ২০১৯-২০ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতকের (সম্মান) মানবিক ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। রাজধানীর মোট ১১টি কেন্দ্রে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ক্যাম্পাসে ভর্তিচ্ছুদের সহযোগিতামূলক বিভিন্ন কার্যক্রম অব্যাহত রেখেছে স্বেচ্ছাসেবী সংগঠনগুলো। ভর্তিচ্ছুদের মাঝে বিশুদ্ধ খাবার পানি সরবরাহ, যানজট নিরসন, বাইক সার্ভিস, ভর্তি পরীক্ষা সংক্রান্ত তথ্যসেবা এবং আবাসন ব্যবস্থা নিশ্চিত করতে কাজ করছে, ছাত্রলীগ, বিএনসিসি,সাংবাদিক সমিতি সহ বিভিন্ন জেলার ছাত্র সংগঠনগুলো।

সকাল ৭ টা থেকে “চিত্রা” তিতুমীরস্থ নড়াইল জেলা ছাত্রকল্যাণ সংগঠনটি শাকিল চত্বরে বুথ বসিয়ে নিজ জেলা ও দেশের সকল জেলা থেকে আগত শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রমে সহায়তা প্রদান করে। সংগঠনটির সভাপতি (ভারপ্রাপ্ত) কাজী সুমন বলেন, ‘প্রতি বারের মতো এবারও আমরা নিজেদের দায়বদ্ধতা থেকে এগিয়ে এসেছি ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহায়তা করার জন্য। বিশেষ করে কলেজ এলাকায়তে সড়কের যানজট নিরসন এবং পরীক্ষার্থীদের সুষ্ঠু যাতায়াত নিশ্চিতকরণ, ভর্তিচ্ছুদের সিট খুঁজে দেয়া এবং বিভ্রান্তিকর অবস্থা ঠেকাতে আমাদের এই নিরলস প্রচেষ্টা।’

এছাড়াও তিনি আরো বলেন, চিত্রা তিতুমীর কলেজস্থ নড়াইল জেলা ছাত্রকল্যাণ সংগঠনটি সামনে অনুষ্ঠিতব্য সক ভর্তি পরিক্ষাগুলোতে ও ভর্তি কার্যক্রম সুরু হলে এভাবে জেলার সকল ভর্তিচ্ছুদের পাশে থাকবে।

এসময় আরো উপস্থিত ছিলেন চিত্রা তিতুমীরস্থ নড়াইল জেলা ছাত্রকল্যাণের সাধারণ সম্পাদক হাবিবুল বাশার, সাংগঠনিক সম্পাদক মেজবাহ, প্রত্যয় আহমেদ সজল, সম্পাদক মেহেদী হাসান শাকিল, আব্দুল কাদের হৃদয়, আল মামুন, এইচ, এম মামুন, নাঈম হোসেন জয়ন্ত, ফয়সাল অরিত্র, রাহাত সহ প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ