আজ বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে ১ হাজার বোতল ফেন্সিডিল উদ্ধার, গ্রেপ্তার ৩

সংবাদচর্চা রিপোর্ট

সিদ্ধিরগঞ্জ থানাধীন মৌচাক এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার বোতল ফেন্সিডিল উদ্ধার ও মাদকের মূল হোতা আশরাফ আলি সহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ৪ জুন বিকেলে সিদ্ধিরগঞ্জের মৌচাক মাদ্রাসা রোড এলাকার সাফায়েত হোসেনের (চৌধুরী বাড়ি) একটি ঘরে অভিযান চালিয়ে ১ হাজার বোতল ফেন্সিডিল উদ্ধার ও ৩ জনকে গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, আশরাফ আলি ও তার স্ত্রী মুক্তা দীঘদিন ধরে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন স্থানে অবস্থান করে মাদক বিক্রি করে আসছিলো। তারা লারমনিরহাট জেলার সিমান্ত এলাকা থেকে ফেন্সিডিল ক্রয় করে বাস, ট্রাক, পিকাপ ভ্যান সহ বিভিন্ন পরিবহনে করে সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় আনতেন। তারা এসব ফেন্সিডিল শহরের বিভিন্ন স্থানে বিক্রিয় করতেন। আশরাফ আলি ও তার স্ত্রীর নামে এর আগেও ২ টি মাদক মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে অপারেশন ওসি রুবেল হাওলাদার, এসআই গৌতম তেওয়ারী ও এ এসআই হেমায়েত উদ্দিন (পিপিএম) গত ৪ জুন বিকেলে মাদক বিক্রেতা আশরাফ আলি ও তার স্ত্রী মুক্তাকে গ্রেপ্তার করার জন্য মৌচাক এলাকায় অভিযান চালানো হয়। এ সময় তাদের ঘরের খাটের নিচ থেকে ৩ টি বস্তায় ৩’শ করে মোট ৯’শ ও অন্য একটি সংরক্ষিত স্থান থেকে ১’শ বোতল সহ মোট ১ হাজার বোতর ফেন্সিডির উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, দেশে করোনার মতো মহামারি চলমান রয়েছে। এ মহামারি নিয়ে মানুষ অনেকটা চিন্তিত। আর এতো কিছুর মধ্যেও এক শ্রেনীর অমানুষ এখনো মাদকের সকল কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এরা দেশ ও জাতির ভালো চায় না। তিনি আরও বলেন, আমরা মাদকের বিরুদ্ধে সব সময়ই তৎপর রয়েছি। শুদু সিদ্ধিরগঞ্জ না নারায়নগঞ্জ জেলার কোথাও মাদক থাকবে না। আর যদিও থাকে তাহলে আমরা তাদের গেপ্তার করে আইনের আওতায় আনবো। আমরা বৃহস্পতিবার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানাধীন মৌচাক এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার বোতল ফেন্সিডিল ও ৩ জনকে গ্রেপ্তার করেছি। তিনি সর্বশেস বলেন, মাদকের সাতে জরিত কেউই আমাদের কাছে কোনো প্রকার ছাড় পাবে না। আমি কঠিন ভাষায় বলতে চাই এখনো সময় আছে যারা মাদকের সাথে জরিত আছেন ভালো পথে চলে আসেন।

গেপ্তারকৃতরা হলেন, লালমনিরহাট সদরের জাবেদ আলির ছেলে আশরাফ আলি(৩৯) , তার স্ত্রী মুক্তা ও রুপগঞ্জের হামিদের ছেলে জাহেদুর

স্পন্সরেড আর্টিকেলঃ