আজ শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে ভুয়া ম্যাজিস্ট্রেট আটক

সিদ্ধিরগঞ্জে ঝন্টু মিয়া (৪০) নামে এক ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক করেছে পুলিশ। শনিবার (৯ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় সিদ্ধিরগঞ্জের কদমতলী কলেজ গেট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটকের পর তার নামে মামলা দায়ের করা হয়েছে। মামলার বিষয়টি সংবাদচর্চাকে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক। তিনি জানান, আসামির নামে মামলা হয়েছে। আগামীকাল (রবিবার ) তাকে কোর্টে চালান করে দেয়া হবে।

জানা গেছে আটক ঝন্টু মিয়া (৪০)  মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার গোবরদি গ্রামের মৃত দবির মিয়ার ছেলে।

পুলিশ জানায়, ঝন্টু মিয়া বিভিন্ন সময় নিজেকে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানে গিয়ে ভয় দেখিয়ে অর্থ আদায় করত। তেমনি একজন ভুক্তভোগী হচ্ছেন সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় মিষ্টির দোকানের ব্যবসায়ী মো. খাইরুল ইসলাম (৩৭)।

খাইরুল ইসলামের সাথে কথা বলে জানা যায়, গত ২ নভেম্বর (শনিবার) সকালে ঝন্টু তার দোকানে আসে। এ সময় ঝন্টু তাকে জানায় সিদ্ধিরগঞ্জে ও নারায়ণগঞ্জের বিভিন্ন জায়গায় ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হচ্ছে। একটু পরে আপনার এখানে ভ্রাম্যমাণ আদালত আসবে। তারা যাতে এখানে না আসে সেজন্য ১০ হাজার টাকা দাবি করে ঝন্টু। এ সময় খাইরুল ইসলাম ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ও মামলা থেকে বাঁচতে ঝন্টুকে ১০ হাজার টাকা দেয়। এ সময় টাকা নিয়ে ঝন্টু চলে যায়। এদিকে সাতদিন পরে শনিবার (৯ নভেম্বর) খাইরুল ইসলামের কলেজ গেট এলাকার আরেকটি দোকানে এসে উপস্থিত হয়। এদিনও সে ভ্রাম্যমান আদালতের কথা বলে খাইরুল ইসলামের শ্বশুরের কাছ থেকে টাকা চায়। খাইরুল ইসলামের শ্বশুর বিষয়টি তাকে জানালে সে এ দোকানে ছুটে আসে। এ সময় ঝন্টু তড়িঘড়ি করে চলে যাবার সময় খায়রুল তাকে আটকে ফেলে।

স্পন্সরেড আর্টিকেলঃ