আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে পুলিশের সামনে সন্তানকে পিটালো বখাটেরা, থানায় অভিযোগ করায় প্রাণনাশের হুমকি

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
সিদ্ধিরগঞ্জে অবসরপ্রাপ্ত সাব-ইন্সপেক্টর হুমায়ুন রেজা চৌধুরী ও তার স্ত্রীর সামনে তাদের সন্তান ফরহাদ রেজাকে তার বখাটে ভাগিনা ও বোন জামাই লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে ।

ফরহাদ রেজার আর্তচিৎকারে আশে-পাশের লোকজন এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসা শেষে ফরহাদ রেজা তার উপর হামলাকারী বখাটে ভাগিনা ধ্রুব, যুবায়ের এবং বোন জামাই সাজেদুর রহমান সহ আরেক বখাটে ইফতির নাম উল্লেখ করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

জানা যায়, পারিবারিক পূর্বশত্রুতার জের ধরে গত ২২ই জানুয়ারী দুপুর ২ টার সময় ফরহাদ নিজ বাড়ীতে পিতা সাবেক পুলিশ কর্মকর্তা হুমায়ুন রেজা চৌধুরী এবং মার সাথে কথা বলার এক পর্যায়ে ওৎ পেতে থাকা বোন জামাই সাজেদুর রহমান ও তার ছেলে ধ্রুব, যুবায়ের এবং রসুলবাগ এলাকার আলাউদ্দিনের বখাটে ছেলে ইফতিসহ অজ্ঞাতনামা আরো কয়েকজন অতর্কিত ভাবে হামলা চালিয়ে ফরহাদ রেজাকে রক্তাক্ত জখম করে। পরে এলাকার লোকজন ফরহাদকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যায়। সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে বিবাদীগন ফরহাদকে অভিযোগ প্রত্যাহারের হুমকি প্রদান করে। তা না হলে ফরহাদ রেজার নামে মিথ্যা মামলা দেওয়াসহ তাকে প্রয়োজন হলে হত্যার হুমকি দিচ্ছে বলে জানান ফরহাদ রেজা। এ বিষয়ে ফরহাদ রেজা বলেন, আমার বোন জামাই সাজেদুর রহমান ও তাদের ছেলে ধ্রুব, যুবায়ের, আলাউদ্দিনের ছেলে ইফতিসহ আমার উপর হামলাকারীদের বিরুদ্ধে আমি সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছি। অভিযোগ দায়েরের পর থেকে বিবাদীগন মিথ্যা মামলা দেওয়াসহ প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন, গত ১০ই ডিসেম্বর ২০১৭ ইং সালে সিদ্ধিরগঞ্জ থানাধীন নাসিক ৩ নং ওয়ার্ড উত্তর রসুলবাগ মসজিদের পাশে ডেমরা এলাকার বাসিন্দা আমির হোসেনের ছেলে শামীমকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায় এ আলাউদ্দিনের ছেলে ইফতি ও সাজেদুর রহমানের ছেলে ধ্রুব। তাদের বিরুদ্ধে এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলাও হয়েছে যার নং ১৩ তাং ১০.১২.২০১৭।

আবার গত ২৪ শে জানুয়ারী ২০১৯ইং তারিখে রাহাত রেজা চৌধুরী ধ্রুব নামে সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারন ডাইরী করেন যার নং ১০৬৪। বাদী ফরহাদ রেজা তার জীবনের নিরাপত্তা চায় এবং বিবাদীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান পুলিশ প্রশাসনের কাছে।

অভিযোগের তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার এসআই জয়নাল আবেদিন বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ