আজ বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার

সংবাদচর্চা অনলাইনঃ
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুই সন্তানের জননীকে ধর্ষনের অভিযোগে মেহেদী হাসান অপু (২০) এক যুবককে আটক করেছে পুলিশ। এর আগে ধর্ষিতা গৃহবধু ধর্ষণ ও ধর্ষনের সহযোগীতা করায় দুই জনের নামে মামলা করেন সিদ্ধিরগঞ্জ থানায়। পরে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক অপুকে গ্রেফতার করতে পারলেও সহযোগী পালিয়ে যায় বলে জানায় পুলিশ। পলাতক ওই আসামীর নাম দেলোয়ার হোসেন (৩৫)। জানা যায় অপু চাদঁপুর জেলার উত্তর মতলব থানার সেলিম সরদারের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত বছরের ৩ নভেম্বর ফেসবুকের মাধ্যমে অপুর সাথে ওই দুই সন্তানের জননীর পরিচয় হয়। পরিচয়ের সুত্র ধরে তারা দুজন বিভিন্ন সময় বিভিন্ন স্থানে ঘুরতে যেতো। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে চলতি বছরের ৫ এপ্রিল অপু তার জন্মদিনে ওই গৃহবধুকে বাড়িতে দাওয়াত দেয়।

ওই গৃহবধু তার চাচাতো ভাইকে নিয়ে অপুর সিদ্ধিরগঞ্জের হাউজিং এলাকায় ভাড়া বাসায় আসে। পরে ওই গৃহবধুর চাচাতো ভাই তার ব্যাক্তিগত কাজে সেখান থেকে চলে যায়। এসময় অপুর সাথে থাকা দেলোয়ারও ঘর থেকে বের হয়ে যায়। পরে অপু ওই গৃহবধুকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এ ঘটনার পর ওই গৃহবধুকে বিভিন্ন সময় ভয় দেখিয়ে অপু আরো বেশ কয়েকবার ধর্ষন করে বলে মামলায় উল্লেখ করা হয়। পরবর্তীতে অপুর এই অত্যাচারের মাত্রা দিন দিন বৃদ্ধি পেতে থাকে। তার এই অত্যাচার থেকে বাচঁতেই নির্যাতিতা ওই গৃহবধু বৃহস্পতিবার সিদ্ধিরগঞ্জ থানায় ধর্ষনের মামলা করেন। পরবর্তীতে ওই রাতেই পুলিশ ধর্ষক অপুকে গ্রেফতার করে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ইশতিয়াক রাসেল জানায়, ধর্ষনের অভিযোগে আমরা অপু নামে এক যুবককে আটক করেছি। তার সহযোগী দেলোয়র হোসেন পলাতক রয়েছে। আমরা তাকে আটকের জন্য চেষ্টা করছি। আশা করছি খুব দ্রুতই তাকে গ্রেফতার করতে পারবো।

স্পন্সরেড আর্টিকেলঃ