আজ শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে কাউন্সিলর মতি আহত

মতি

নিজস্ব প্রতিবেদক:

সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছেন এনসিসি ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান মতি। বৃহস্পতিবার (৩ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় আদমজী নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। সংঘর্ষে কাউন্সিলর মতি সহ আরো ৫ জন আহত হয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে হামলার সঙ্গে জড়িত সন্দেহে ৩জনকে আটক করেছে। আটককৃতরা একই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডলের লোক। 

জানা গেছে, জমি সংক্রান্ত বিষয় নিয়ে এ সংঘর্ষের সৃষ্টি হয়েছে। বেশ কয়েকদিন যাবত সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলের অনুসারী হান্নান শেখের সাথে কাউন্সিলর মতির অনুসারী রাজ্জাকের মধ্যে এক শতাংশ জমি নিয়ে বিরোধ চলছিল। দুই জনই জমিটি নিজের বলে দাবি করে আসছিল। সবশেষে বৃহস্পতিবার (৩ জানুয়ারি)সকালে নতুন বাজার এলাকায় দুই জনই দল নিয়ে হাজির হয়। এক পর্যায়ে মোটর সাইকেল যোগে ঘটনাস্থলে আসেন কাউন্সিলর মতিউর রহমান মতি। এ সময় তুমুল বাকবিতন্ডা শুরু হয়। তার পরপরই দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটে। এ সময় কাউন্সিলর মতির মাথায় আঘাত করে হান্নানের লোকজন। আঘাতে কাউন্সিলর মতির মাথা ফেটে যায়। আহত মতিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় তার অনুসারীরা এবং প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে। প্রাথমিক চিকিৎসা শেষে কাউন্সিলর মতিকে ঢাকার এ্যাপেলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে মতির উপর হামলার খবর ছড়িয়ে পড়লে শত শত নারী পুরুষ-ঘটনাস্থলে ছুটে আসে। এবং একটি অংশ মতির উপর হামলাকীদের বাড়ি-ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে।  খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন শাহ্ পারভেজ বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে এ সংঘর্ষ ঘটেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনার তদন্ত করে বিস্তারিত জানা যাবে।

স্পন্সরেড আর্টিকেলঃ