আজ সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সায়াম প্লাজা বণিক সমিতির নির্বাচনে উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জে আসন্ন সায়াম প্লাজা বণিক সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী মোঃ সালাউদ্দিনের পরিচিতি সভা উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন সভাপতি পদপ্রার্থী সালাউদ্দীন ।

১০ ফেব্রুয়ারি দুপুর ১টায় শহরের গ্রান্ড হল মিলনায়তনে এ পরিচিতি সভায় নির্বাচনী বক্তব্যে তিনি বলেন, সকল সদস্যদ সায়াম প্লাজা বণিক সমিতির নির্বাচনে আপনাদের মুল্যবান ভোট দিয়ে জয়ী করে আপনাদের সেবার করার সুযোগ দিন। এই সায়াম প্লাজা যে ঐহিত্য নিয়ে নারায়ণগঞ্জে অবস্থান নিয়েছিল, সেই সায়াম প্লাজা আপনাদের কাছে তুলে ধরার প্রথম চেষ্টা থাকবে আমার। ১৩ সদস্য বিশিষ্ট এই সায়াম প্লাজা বণিক সমিতিকে আরো শক্তিশালী করার জন্য আপনাদের সকলের সহযোগিতা চায়। নির্বাচনে প্রতিদ্বন্দ্বি থাকতেই পারে, সেটা নির্বাচন পর্যন্ত। ভোট দিলে জয়ী হবো, না দিলে আপনাদের পাশে থেকে উন্নয়নের অংশ নিবো।

তিনি সায়ম প্লাজার ঐতিহ্য সম্পর্কে  বলেন, বৃষ্টি দিনে সায়াম প্লাজা সামনে হাটু পানি জমে থাকে। সে কারণে অনেক কাষ্টমার আমার মার্কেট থেকে ছুটে যায়। সেগুলো প্রতি নজর থাকবে, সায়াম প্লাজা নামে এখনো ঐহিত্য বয়ে রয়েছে, সেই ঐহিত্য পুনরায় উদ্ধার করে সায়াম প্লাজাকে শহরের মডেল মার্কেট করা হবে।

১৩ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে ৪টা পর্যন্ত সভাপতি পদে নির্বাচনে ভোট দিবেন ৬৬জন ভোটার। বাকি ১১টি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। মোঃ সালাউদ্দিনের পরিচিতি সভায় প্রতিদ্বন্দ্বি সহ ৬৬ সদস্য ছিলেন সকলের মাঝে ভ্রাতৃত্ববোধ এর মত সম্পর্ক দেখা গেছে আনন্দ মূখর।

স্পন্সরেড আর্টিকেলঃ