আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সারা বিশ্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করছে-প্রেস ক্লাব সভাপতি

সংবাদচর্চা রিপোর্ট
নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম বলেন, আমরা এক সময় জানতাম পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামক দেশ আছে। এখন শুনি পৃথিবীর বুকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। সারা বিশ্বেরর মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করছে।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে বৈশাখী টিভির জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রফিকের সঞ্চালনায় ওই টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জিয়াহলে মেলা প্রসঙ্গে তিনি বলেন, একটি সিন্ডিকেট চাষাঢ়া জিয়া হলে মেলা চালিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। এই খানে মেলা পরিচালনার মাধ্যমে সিন্ডিকেট গ্রুপ ৩০ লাখ টাকা পেত। জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মাধ্যমে এ মেলা বন্ধ হওয়ায় আমরা তাদেরকে সাধুবাদ জানাই। একই সাথে আমি তাদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাই।

মাসুম বলেন, চাষাঢ়া বালুর মাঠের সাথেই প্যারাডাইস ক্যাসেল ভবনে হোটেলের আড়ালে মদের বাড় বানানো হচ্ছে। তাদের হোটেলের লাইসেন্স থাকলেও বাড়ের অনুমোদন নেই। এই মদের বার চালু হলে এখাকার রাস্তা অশান্ত হয়ে যাবে। এই মদের বাড়ের বিষয়ে তারা আমাকে ম্যানেজ করতে পর্যন্ত আসে। আমি তাদের বলেছি আমার জীবন থাকতে এখানে কোন মদের বাড় হতে দিব না। তাদের এটা যেন না হয় এজন্য পুলিশ সুপার ও জেলা প্রশাসনের মাধ্যমে ব্যবস্থার দাবি জানান তিনি। এই জেলার সন্ত্রাসীদের কর্মকান্ড আগের থেকে কমেছে। তার জন্য প্রশাসন সাধুবাদ জানাই। আমরা শান্তিপুর্ণ নারায়ণগঞ্জ গড়তে চাই।

স্পন্সরেড আর্টিকেলঃ