আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সারাদেশে ধর্ষণ, শিশু হত্যার প্রতিবাদে মহিলা পরিষদের মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, সংবাদচর্চা
নারায়ণগঞ্জসহ সারা দেশে ধর্ষণ, শিশু হত্যা, গুম এবং নারী নির্যাতনের প্রতিবাদে ও দোষী ব্যক্তিদের শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৯ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে বাংলাদেশ মহিলা পরিষদ জেলা শাখার উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, সারা দেশে হত্যা ধর্ষনসহ শিশু ও নারী নির্যাতন বেড়েই চলছে। এসকল অপরাধ এমন ভাবে বাড়ছে তা থামানোর ক্ষমতা যেনো কারো নেই। ৩ বছরের শিশু থেকে শুরু করে দেশের সর্বোচ্চ বিদ্যাপিঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীরাও ধর্ষনের শিকার হচ্ছে। অপরাধীরা প্রভাব খাটিয়ে পার পেয়ে যাচ্ছে। প্রশাসন, আইনজীবী ও পেশিধর রাজনীতিবিদগণ তাদের সহযোগিতা করে যাচ্ছেন। পরিশেষে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এসব অপরাধীদের ফাসির আইন করে তা কার্যকর কারার দাবী জানান বক্তারা। যাতে করে এসকল অপরাধ আর না হয়।

জেলা মহিলা পরিষদের সভাপতি লক্ষ্মী চক্রবর্তীর সভাপতিতে এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহিলা পরিষদের সহ সভাপতি আনজুমান আরা আকসির, জেলা সহ সভাপতি রীনা আহমেদ, সাধারণ সম্পাদক এড. হাসিনা পারভীন, সহ সাধারণ সম্পাদক রহিমা খাতুন, লিগ্যাল এইড সম্পাদক সাহানারা বেগম, সাংগঠনিক সম্পাদক প্রীতিকণা দাস ও শোভা সাহা সহ আরও অনেকে।

আরএইচ/এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ