আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা

সংবাদচর্চা রিপোর্ট
নারায়ণগঞ্জের সৈয়দপুরে আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে সাবেক ইউপি সদস্য দৌলত হোসেনকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। সদর উপজেলার সৈয়দপুর এলাকায় রোববার এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন কৃষকলীগের সাবেক সহ-সভাপতি দৌলত হোসেন রাতে একটি অটোরিক্সা যোগে চরসৈয়দপুর এলাকায় যাচ্ছিল। এসময় গোগনগর ইউপি সদস্য রুবেল তার অটোরিক্সা গতিরোধ করে। দৌলত হোসেনের সাথে রুবেল বাহিনীর কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে সেখানে লোকজন গিয়ে তাকে লোহার রড, ধারালো ছুড়ি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুত্ব আহত অবস্থায় উদ্ধার করে ঢাকার আসগর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনিচুর রহমান জানান, আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জেরে দৌলত হোসেনকে হত্যা।করা হয়েছে। তার ছেলে কাশেমের সাথে রুবেলের বিরোধ ছিলো। গত রাতে দৌলত যাওযার পথে বাকবিতন্ডায় এক বিতর্কের এক পর্যায়ে এ ঘটনা ঘটে।নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রেখেছে। এ ঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হত্যা সাথে জড়িতদের সনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হবে

ওসি আরও জানান, নিহত দৌলতের বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ