আজ বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ের সানাউল্লাহ হত্যা মামলায় ৫ জনের রিমান্ডে

সানাউল্লাহ হত্যা মামলা

সানাউল্লাহ হত্যা মামলা

 

নিজস্ব প্রতিবেদক:
সোনারগাঁ থানাধীন বৈদ্যের বাজার ইউনিয়নের চিহ্নিত মাদক ব্যবসায়ী সানাউল্লাহ হত্যা মামলায় ৫ জনের ৩ দিন করে রিমান্ড দিয়েছে আদালত। রবিবার সকাল ১১ টায় বিজ্ঞ আদালত এ আদেশ প্রদান করেন। রিমান্ড প্রাপ্ত আসামীরা হলো, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি নজরুল, আলামিন, আমীর হোসেন, রুহুল আমীন ও সিরাজ। এছাড়াও এ মামলায় বৈদ্যের বাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি নবী হোসেনকেও আসামী করা হয়েছে। যার প্রতিবাদে ইউনিয়ন যুবলীগ ও এলাকাবাসী কয়েকবার মানববন্ধনও করেছে।
আদালত পাড়ায় আগত ইসমাঈল মেম্বার সহ ২২ আসামীর পরিবার বর্গ জানান, গত ৯ এপ্রিল রাত আনুমানিক সাড়ে ৭ টার সময় চিহ্নিত মাদক ব্যবসায়ী সানাউল্লাহকে বাসা থেকে ডেকে নিয়ে হত্যা করে ছমিরউদ্দিন। এমনটাই দাবী এলাকাবাসীর। এ হত্যাকান্ডের মূল কারন হচ্ছে মাদক ব্যবসা ও একটি মেয়েকে কেন্দ্র করে। যার নাম সেলিনা। সেলিনার স্বামীর নাম আলী আকবর। সে একই এলাকার বাসীন্দা। নিহত সানাউল্লাহ ও ছমিরউদ্দিন উভয়ই সেলিনাকে ভালোবাসতো। হত্যাকান্ডের দিন রাতে সানাউল্লাহ ও ছমিরউদ্দিন দুজনেই সেলিনাকে দেখা করার জন্য ডাকে। এদিকে সেলিনা ছমিরউদ্দিনের ডাকে সাড়া না দিয়ে সানাউল্লাহর ডাকে দেখা করতে চলে আসে। এতে করে ক্ষিপ্ত হয়ে ছমিরউদ্দিন হাতের কাছে থাকা টর্চ লাইট দিয়ে সানাউল্লার মাথায় কয়েকটি আঘাত করে। এতে করে মৃত্যু হয় সানাউল্লার। এলাকাবাসীর দাবী, এ বিষয়টিকে পুঁজি করে অত্র এলাকার বাসেদ মেম্বার ২২ জনের নামে মামলা করে যারা সম্পূর্ণ নির্দোষ। কারন বাসেদের মূল লক্ষ্য হচ্ছে বাৎসরিক কোরবানীর হাট।
এলাকাবাসী সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের সাঁজা এবং যারা এ হত্যাকান্ডের সাথে জড়িত নয় তাদের মুক্তি দাবী করে। নিহত সানাউল্লাহ অত্র এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে সোনারগাঁ থানায় একাধীক মাদক মামলা রয়েছে। এ হত্যাকান্ডের সাথে জড়িত ছমিরউদ্দিনের বিরুদ্ধে কোন মামলা হয়নি। তবে এলাকাবাসী ও আসামীদের পরিবারবর্গের দাবী, ছমিরউদ্দিনকে গ্রেফতার করলেই সকল রহস্যের উন্মোচন হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ