আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাকিব কন্যার সাথে খেলায় মেতে উঠলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সাকিব কন্যার সাথে খেলায়

সাকিব কন্যার সাথে খেলায় মেতে উঠলেন প্রধানমন্ত্রীর শেখ হাসিনাসাকিব কন্যার সাথে খেলায়

সংবাদচর্চা ডেস্ক:প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশুদের সাথে মজা করতে পছন্দ করেন ।গত শুক্রবারে নাতি নাতনীর সাথে মজার পর  ২ মার্চ বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের মেয়ে আলায়নার সঙ্গে আনন্দঘন মুহূর্ত কিছু সময় কাটিয়েছেন। শুক্রবার আলাইনার সঙ্গে খেলায় মেতে ওঠেন তিনি। প্রধানমন্ত্রী খেলার সঙ্গী হিসেবে পেয়ে আলায়নাও আনন্দিত হয়।সাকিব কন্যার সাথে খেলায়

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে সাকিব পরিবার। এসময় সাকিবের মেয়েকে কোলে নিয়ে গল্প করেন, ঘুরিয়ে দেখান প্রধানমন্ত্রী। অ্যাকুরিমে থাকা মাছ দেখান আলায়নাকে। তাদের দু’জনের পোশাকেও ছিল মিল!

তারপরে বলভর্তি টাবে আলাইনার সঙ্গে খেলায় মেতে ওঠেন শেখ হাসিনা। টাবে থাকা বল নিয়ে আলায়নাকে প্রশ্ন করা হয় কোন রঙ? আলায়নাও কম যায় না। ছুড়ে দেওয়া তিনটি প্রশ্নের জবাবে ছক্কাই হাকিয়েছেন সাকিব কন্যা!

টাব থেকে একটি করে বল তুলে তার রঙ জানতে চান প্রধানমন্ত্রী। জবাবে ঠিক ঠিক জবাব দেয় আলায়না। সব প্রশ্নের ঠিক জবাব দিতে পারায় সাকিব কন্যাকে ‘ফুল মার্কসও’ দিয়েছেন প্রধানমন্ত্রী। আদুরে কণ্ঠে উচ্চারণ করলেন, ‘সব জানে সে’।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিব কন্যার কাটানোর ‍মুহুর্তগুলোর স্থিরচিত্র ও একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে শেয়ার করেছেন সাকিবের স্ত্রী সাকিব উম্মে আল হাসান শিশির।

মুহূর্তে ছবি ও ভিডিও ভাইরাল হতে থাকে। প্রধানমন্ত্রী প্রশংসায় ভরে উঠে পোস্টের কমেন্ট বক্স।

স্পন্সরেড আর্টিকেলঃ