আজ মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বোচ্চ ভোট সোহেলের সর্বনিম্ন হেনার

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ক্লাবের নির্বাচন শেষ হলেও ভোটের ফলাফল নিয়ে নানা আলোচনা চলছে। ভোটের হিসেবে-নিকেশ মিলাচ্ছেন প্রার্থীরা। ক্লাবের ফলাফলে দেখা গেছে, কার্যকরী সদস্য পদে সোহেল আক্তার সর্বোচ্চ ৭৭৯ ভোট পেয়েছেন। তিনি ১২নং ব্যালটে প্রতিদ্বন্দ্বিতা করেন। অন্যদিকে সহ-সভাপতি পদে সেলিম আহমেদ হেনা পেয়েছেন মাত্র ৮২ ভোট।

নারায়ণগঞ্জ ক্লাব নির্বাচনে সভাপতি পদে তানভীর আহমেদ টিটু ৬৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। সিনিয়র সহ-সভাপতি পদে ডা. একেএম শফিউল আলম ফেরদৌস ৬৮০ ভোট ও সহ-সভাপতি পদে শেখ হাফিজুর রহমান ৪৬২ ভোট পেয়ে নির্বাচিত হন।

অন্যদিকে কার্যকরী সদস্য পদে প্রথম স্থানে ছিলেন সোহেল আক্তার। নির্বাচিত অন্যরা হলেনÑআনোয়ার হোসেন (৬৮৪ ভোট), মো: সিরাজুল ইসলাম (৬৩৭ ভোট), হোসেন মোহাম্মদ তানিম তৌহিদ (৬১৮ ভোট), ইদী আমিন ইব্রাহিম খলিল (৫৯০ ভোট), আশিক উজ জামান (৫৮৩ ভোট), সেলিম রেজা সিরাজী (৫৬১ ভোট) ও সজল কুমার রায় (৫৫৬ ভোট)।
এদিকে সর্বোচ্চ ভোটে সোহেল আক্তারকে নির্বাচিত করায় তিনি নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

তিনি বলেছেন, এ নির্বাচনে যারা আমাকে ভোট দিয়ে, পাশে থেকে সহযোগিতা, দোয়া ও সমর্থন দিয়েছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা। সকলের দোয়া ও ভালবাসা নিয়ে আগামী দিনে পথ চলতে চাই।

স্পন্সরেড আর্টিকেলঃ