আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সবাই সতর্ক থাকুন যে কোন সময় জঙ্গিরা হানা দিতে পারে: বস্ত্র ও পাট মন্ত্রী

নবকুমার:

নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, সবাই সতর্ক থাকুন মানুষ যখন ধর্মকর্মে ব্যস্ত থাকবে জঙ্গিরা যে কোন সময় আমাদের উপর হানা দিতে পারে। আমাদের ইসলাম ধর্মকে জঙ্গিরা নষ্ট করতে পারে। কোথাও অস্বাভাবিক কিছু দেখলে প্রশাসন এবং স্থানীয় জনপ্রতিনিধির খবর দিতে হবে।

শনিবার (২৫ মে ) ভূলতা স্কুল এন্ড কলেজ মাঠে স্থানীয় আওয়ামী লীগ ও এর সকল সহযোগি সংগঠনের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম মানবতার ধর্ম এখানে কোন মাদক সন্ত্রাসের স্থান হবে না। প্রত্যেক মুসলমান রোজার পবিত্রতা রক্ষা করে চলতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে উন্নয়নের রোল মডেল উল্লেখ করে গোলাম দস্তগীর গাজী বলেন, ভূলতা ইউনিয়নে সর্বকালের সেরা উন্নয়ন হয়েছে। চালু হয়েছে ফ্লাইওভার। বঙ্গবন্ধুর কন্যা প্রত্যেকটা  স্কুল কলেজ মাদ্রাসায় নতুন ভবন নির্মাণ করে দিয়েছেন। স্থাপন করেছেন মাল্টিমিডিয়া ক্লাস রুম। যা অতীতের কোন সরকার করে নাই।

ইফতার মাহফিলে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, প্রচার সম্পাদক মো মানজারী আলম টুটুল , সদস্য মো : মকবুল হোসেন ভূঁইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য শীলা রানী পাল,  ভূলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন ভূঁইয়া, সাধারণ সম্পাদক আলহাজ্ব মো বাবুল ভূঁইয়া, ভূলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিস্টার আরিফুল হক ভূঁইয়া, সাবেক চেয়ারম্যান আবু দাউদ মোল্লা, আওয়ামী লীগ নেতা মতি আকন্দ, রূপগঞ্জ উপজেলা  ছাত্রলীগ সভাপতি ফয়সাল আলম শিকদার, সাধারণ সম্পাদক মাসুম, ভূলতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোবারক হোসেন, সাধারণ সম্পাদক রুহুল আমিন,  ভূলতা ইউনিয়ন পরিবহন শ্রমিক লীগের সভাপতি রতন মিয়া প্রমুখ।

এছাড়া ইফতার পার্টি আয়োজনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে  ধন্যবাদ জানান গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

স্পন্সরেড আর্টিকেলঃ