আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সততা নিষ্ঠা এবং আন্তরিকতার সাথে সাংবাদিকদের কাজ করতে হবে—জেলা প্রশাসক রাব্বি মিয়া

নিজস্ব প্রতিবেদক : জেলা প্রশাসক রাব্বি মিয়া বলেছেন,সততা নিষ্ঠা এবং আন্তরিকতার সাথে সাংবাদিকদের কাজ করতে হবে। তিনি বলেন, সংবাদ কর্মীদের সাথে প্রশাসনের সু সম্পর্ক থাকলে যে কোন ভালো কাজের অগ্রগতি হয়। এবং অপরাধ ও অন্যায় কাজের প্রতিরোধ করা সম্ভব হবে।জেলা প্রশাসক প্রবীন সাংবাদিকদের উদ্দ্যেশে বলেন আপনাদের কাজের অভিজ্ঞতা নতুনদের সাথে শেয়ার করবেন যাতে নতুনরা অভিজ্ঞ সাংবাদিক হিসেবে গড়ে উঠতে পারে।

তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী সাংবাদিকদের কল্যানের জন্য কল্যান ট্রাষ্ট গঠন করে যে তহবিল প্রদান করেছেন এটি একটি যুগান্তরকারী পদক্ষেপ। এ তহবিল থেকে দুঃস্থ্য সাংবাদিকদের সহায়তা করা হচ্ছে। তিনি নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন এবং বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নকে ধন্যবাদ জানান, নারায়নগঞ্জের সাংবাদিকদের কল্যান তহবিল তেকে আর্থিক সহায়তা করার জন্য।

এসময় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব ওমর ফারুক বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের দুঃস্থ্য সাংবাদিকদের সহায়তা করার জন্য সাংবাদিককল্যান ট্রাষ্ট গঠন করে এ তহবিলে এ পর্যন্ত ১৫ কোটি টাকা বরাদ্ধ করেছেন। তিনি জানান, নারায়নগঞ্জের ১০জন সাংবাদিককে কল্যান তহবিল থেকে এবার সাড়ে পাচ লাখ টাকা প্রদান করা হয়েছে। এর আগে আরো একলাখ টাকা দেয়া হয়েছে।

তিনি বলেন বর্তমান সরকার সাংবাদিকদের কল্যানের জন্য কাজ করে যাচ্ছে। স্বল্প সময়ের মধ্যে ওয়েজ বোর্ড বাস্তবায়ন করা হবে তিনি আশা প্রকাশ করেন। জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত চেক প্রদান অনুষ্ঠানে এসময় নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, সাবেক সভাপতি নাফিজ আশরাফ, কোষাধ্যক্ষ আনিসুর রহমান জুয়েল, যুগ্ম সম্পাদক বুলবুল আহমেদ সোহেল, সময় টিভির রিপোর্টার শওকত এ সৈকত,জন্মভুমির ভারপ্রাপ্ত সম্পাদক রফিকুল ইসলাম জীবন, বৈশাখী টেলিভিমনের রিপোর্টার রফিকুল ইসলাম রফিক, ফতুল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ ওবায়দুল্লাহ, সাবেক সাধারন সম্পাদক রুহুল আমিন প্রধান,দৈনিক সংবাদের ফটো সাংবাদিক প্রনব সাহা সহ সাংবাদিক ইউনিয়নের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ