আজ মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রমিক লীগের অভিভাবক শামীম ওসমান

জেলা শ্রমিক লীগের একমাত্র অভিভাবক জননেতা একেএম শামীম ওসমান। শামীম ওসমানের দীক নির্দেশনায় সু-সংগঠিত ও ঐক্যবদ্ধ। শনিবার বিকেলে কিল্লারপুল সংলগ্ন ড্রেজার অধিদপ্তওে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগের কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এমন বক্তব্য প্রদান করেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আব্দুল কাদির।

আব্দুল কাদির বলেন, জেলা শ্রমিক লীগ ঐক্যবদ্ধ হয়ে জননেতা একেএম শামীম ওসমানের হাতকে শক্তিশালী করতে হবে। জননেতা শামীম ওসমানের হাতকে শক্তিশালী করা মানে জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী হওয়া।

নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আব্দুল কাদিরের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নবগঠিত জাতীয় শ্রমিক লীগ সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগ প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক সিরাজুল হক, সদস্য মজিবুর রহমান, হুমায়ূন কবির, মো. আলমগীর হোসেন, এস এম কাদির, আনোয়ারুল হক সুমন, রবিউল আলম, সোনারগাঁ উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক রোবায়েত হোসেন শান্ত, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক আহ্বায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইলিয়াস মোল্লা, সদস্য মেহেদী হাসান বিপ্লব, সিরাজুল ইসলাম কবি, শেখ পারভেজ হোসেন জিতু, শহিদুল ইসলাম উজ্জ্বল, মো. সোহেল, মো. শাহ্ আলম প্রমুখ।

আব্দুল কাদির আরও বলেন, নবগঠিত সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক কমিটির নেতৃবৃন্দের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। জাতীয় শ্রমিক লীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন। তিনি শ্রমিকদের অধিকার আদায়ের লক্ষ্যে এই শ্রমিক লীগ গঠন করেছিলেন। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সবাই ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে। শ্রমিকদের পাশে থেকে শ্রমিকদের অধিকার আদায়ের লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ