আজ বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শোষনকারি সরকারের সাথে হাত মিলাই না- সাবেক তথ্যমন্ত্রী ইনু

নিজস্ব সংবাদদাতা, সংবাদচর্চা
সাবেক তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, আজকে দূর্নীতিবাজদের একটা সিন্ডিকেট গড়ে উঠেছে। তাদের জন্য নিত্যপণ্যের বাজারে পাগলামি চলছে। আজকে একদাম কালকে আরেক দাম। মানুষ পেয়াজের দাম দেখেছে। এজন্য সাধারণ মানুষকে ভোগান্তি পোহাতে হচ্ছে। জাসদ গণতন্ত্র এবং মুক্তিযুদ্ধ চেতনার কথা বলে। আমরা কোন স্বৈরাচার শোষনকারি সরকারের সাথে হাত মিলাই না। কর্মীরা এ দলকে বাচিয়ে রেখেছে। জাসদকে বাদ দিয়ে এদেশে কোন রাজনীতি হয় না। অপরদিকে আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের স্বপক্ষের কথা বললেও তারা সমাজতন্ত্রের কথা বলে না। এ জন্য আওয়ামী লীগের অনেকে বিভ্রান্তিতে পরে এ দল থেকে দুরে সরে গিয়েছে।

শনিবার (১৮ জানুয়ারি) বিকালে নগরীর চুনকা পাঠাগার মিলনায়তনে নারায়ণগঞ্জ জাসদ শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, বিএনপি জামাত মুখে স্বাধীনতার কথা বলে আর ভিতরে রাজকারদের সাথে পাকিস্তানি এজেন্ডা বাস্তাবায়ন করে। বিএনপি জামায়াত বঙ্গবন্ধু মানে না। বিএনপি সর্ম্পূণ রাজকারদের নিয়ন্ত্রনে। এখনো তারা তাদের ভূল স্বীকার করেনি। আমি তাদের ভূল স্বীকার করার আহবান জানাই। বামপন্থী দল গুলো সমাজতন্ত্রের কথা বললেও জাতীয় কর্তব্য পালন করে না। ইসলামী দল গুলো বাংলাদেশের বিপক্ষে কথা বলে। ইসলামকে তারা মানুষের নিকট ভুল ব্যাখ্যা দেয়। বাংলাদেশের যা উন্নয়ন হয়েছে তা যথেষ্ঠ নয়। এদেশকে আরো উন্নয়ন করতে হবে। পরে জেলা জাসদের সভাপতি আবদুস সাত্তার এবং সাধারণ সম্পাদক মোহর আলীকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

জেলা জাসদের সহ সভাপতি শরিয়ত হোসেনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, জাসদের কেন্দ্রীয় সহ সভাপতি শরিফুদ্দিন মোল্লা, যুগ্ম সম্পাদক শওকত রায়হান, নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মোছলেম উদ্দিন সহ জাসদ নেতৃবৃন্দ।

আরএইচ/এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ