আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শীর্ষ সন্ত্রাসী সাইফুল ও তার সহযোগী গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি: অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী সাইফুল ও তার ২ সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব-২। বৃহস্পতিবার ( ১ অক্টোবর) রাতে রাজধানীর মোহাম্মদপুর থানাধীন মোহাম্মদীয়া হাউজিং এলাকার বাড়ী নং-১০৯, রোড নং-০৪ এর তিন তলা ভবনের ৩য় তলায় থেকে এই শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করা হয়। এসময় ওয়ান শুটার গান – ০১ টি, ইয়াবা – ৬৪ (পিস),
নগদ টাকা – ১,০৮,৫৪২/- (এক লক্ষ আট হাজার পাঁচশত বিয়াল্লিশ) টাকা, মোবাইল – ০৯ টি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামি মোঃ সাইফুল ইসলাম (৪৮) সাভার থানার মৃত হারুনুর রশিদ এর ছেলে, মোঃ হানিফ(৩৭) পাথরঘাটা থানার মোঃ খলিল মিয়ার ছেলে, মোঃ মনির হোসেন (২৮) বোরহানউদ্দিন থানার মোঃ আব্দুল মালেক এর ছেলে।

শুক্রবার ( ২ অক্টোবর)  র‌্যাব -২ এর ( সহকারী পরিচালক, মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামী মোঃ সাইফুল ইসলাম এলাকার চিহ্নিত একজন সন্ত্রাসী, চাঁদাবাজ এবং মাদক কারবারী। আসামী মোঃ সাইফুল ইসলাম নিজে ‘‘এসআই এন্টারপ্রাইজ” নামীয় একটি কনস্ট্রাকশন হাউজ খুলে সেই প্রতিষ্ঠানের আড়ালে তার সহযোগীদের নিয়ে ভূমি দখল, মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ সন্ত্রাসী কার্যক্রম করে আসছিল। আসামী মোঃ সাইফুল ইসলামের এর ভয়ে ভূক্তভোগীরা কেউ মুখ খোলার সাহস পেতো না। তাদেরকে আইন আমলে আনার জন্য র‌্যাব-২ গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। গোয়েন্দা তথ্য মতে জনা যায় যে, আসামী মোঃ সাইফুল ইসলাম ও তার সহযোগীদের নিয়ে মোহাম্মদপুর থানাধীন মোহাম্মদীয়া হাউজিং এলাকায় মাদক কেনাবেচার জন্য মিলিত হয়েছে। এর প্রেক্ষিতে র‌্যাব-২ এর একটি আভিযানিক দল উক্ত স্থানে অভিযান পরিচালনা করে। গ্রেফতারকৃত আসামী মোঃ সাইফুল ইসলাম এর দেহ তল্লাশী করে একটি দেশীয় তৈরি একনলা পিস্তল উদ্ধার করা হয়। এবং মোঃ সাইফুল ইসলাম আরো জানায় তার দখলে ও হেফাজতে থাকা ব্যবসা প্রতিষ্ঠানটি মাদক ক্রয় বিক্রয়ের জন্য ব্যবহার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় দীর্ঘদিন যাবত ঢাকা শহর ও আশপাশের অন্যান্য এলাকায় সুবিধামত স্থানে বিভিন্ন লোকজনকে অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি, চাঁদাবাজি ও জমি দখল সহ সন্ত্রাসী কার্যক্রম করে আসছিল। এছাড়াও আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে, যা যাচাই বাছাই করে ভবিষ্যতে র‌্যাব-২ কর্তৃক এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

স্পন্সরেড আর্টিকেলঃ