আজ মঙ্গলবার, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিক্ষার্থীদের মাঝে ইয়ুথ চেঞ্জ মেকারের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক, সংবাদচর্চা
সেচ্ছাসেবী সংগঠন ইয়ুথ চেইঞ্জ মেকারের আয়োজনে চাষাঢ়া রেল স্টেশনের লাল সবুজের পতাকা (শুভ’র) স্কুলের ৬০ জন শিক্ষার্থীকে কম্বল দেয়া হয়েছে। এ সময় প্রথান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মেট্টো পলিটন পুলিশের সহকারী কমিশনার ইফতেখারুল ইসলাম। তিনি বলেন, ধনী গরিব বড় কথা নয়। মানুষ হতে হবে। এজন্য আমাদের অর্জন করতে হবে শিক্ষা। স্কুলের অভিভাবকদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, আপনাদের উচিত ছেলে মেয়েদের পড়াশোনা চালিয়ে যাওয়া। যাতে করে তারা শিক্ষা থেকে ঝড়ে না পড়ে।

শুক্রবার (১৭ জানুয়ারি) বিকেলে শহরের প্রিপাইরেট স্কুল মাঠে কম্বল বিতরন কালে তিনি এসব কথা বলেন। এ সময় বিশেষ অথিথি বক্তব্য রাখেন দৈনিক সংবাদচর্চা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মুন্না খাঁন, প্রিপাইরেট স্কুলের প্রধান শিক্ষক আব্দুল বারী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রায়হানুল ইকবাল ইভান।

এ সময় সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন আদনান নাসের দ্রুব, নিধি রহমান, লাবিবা সুলতানা হেমা, মিতু, নিশান ওহাহিদ, মোনাইম আহম্মেদ, অসমাউল হোসনা কথা, সুপতা বৈরাগী, দিশা, সুলতানা জান্নাত এ্যানি, মাহিন, মোয়াজ কামাল, রেদওয়ান আরিফ, ইশান চৌধুরী, রাব্বি ও বিল্লাল আহমেদ সহ আরও অনেকে।

বিএ/এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ