আজ শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

লক্ষ্মীপূজা উপলক্ষে ৭৮টি পূজামণ্ডপে মেয়র হাছিনা গাজীর আর্থিক সহায়তা প্রদান

তুহিন, রূপগঞ্জ প্রতিনিধি : হিন্দু ধর্মাবলম্বীদের আসন্ন লক্ষ্মীপূজা উপলক্ষে রূপগঞ্জের তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী উপজেলার ৭৮টি পূজা মণ্ডপকে পাঁচ হাজার টাকা করে মোট তিন লক্ষ নব্বই হাজার টাকার আর্থিক সহযোগিতা প্রদান করেছেন।

মঙ্গলবার রুপসী গাজী ভবনে আনুষ্ঠানিকভাবে তিনি পূজামণ্ডপ গুলোর প্রধান ব্যক্তিবর্গের হাতে আর্থিক সহযোগিতা তুলে দেন।

এসময় তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। আপনারা যাতে রূপগঞ্জে শান্তিপূর্ণ ভাবে পূজা উৎসব পালন করতে পারেন তার জন্য যা যা করা দরকার আমরা সর্বাত্মক চেষ্টা করছি। স্বাধীনতা হওয়ার পেছনে সকল ধর্মের মানুষের অবদান রয়েছে । এই দেশ আমাদের সকলের। যে বা যারা আপনাদের ধর্মীয় উৎসব পালনে বাঁধা দেয়ার চক্রান্ত করছে তাদের ছাড় দেয়া হবেনা। আমি নিজে আপনাদের সাথে সবসময় আছি।

তিনি আরও বলেন, গোলাম দস্তগীর গাজী সংসদ সদস্য হওয়ার পর ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। তিনি আপনাদের পাশে সবসময় আছেন। আগামী নির্বাচনে আপনারা তাকে ভোট দিয়ে আবার সংসদ সদস্য নির্বাচিত করে কাজ করার সুযোগ করে দিবেন।

এসময় উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সাধারণ সম্পাদক শ্রীমতী শীলা রানী পাল, রূপগঞ্জ আওয়ামী মহিলালীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিনারা বেগম, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রকৌশলী শেখ সাইফুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা ফিরোজ ভূঁইয়া, ভোলাব ইউনিয়নের আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কৃষ্ণ দয়াল দাস, রূপগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গণেশ চন্দ্র পাল, সাধারণ সম্পাদক পরিমল দাস, দপ্তর সম্পাদক সুমন্ত্র চন্দ্র দাস, রূপগঞ্জ হিন্দু, বৌদ্দ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি রমাকান্ত দাস, রূপগঞ্জ হিন্দু কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক কৃষ্ণ শর্মা প্রমুখ।###

স্পন্সরেড আর্টিকেলঃ