আজ সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জ উপজেলা নির্বাচনে মন্ত্রী গাজীর কোন হস্তক্ষেপ নেই: শাহজাহান ভূইয়া

সংবাদচর্চা রিপোর্ট

আসন্ন রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শাহজাহান ভূইয়া বলেছেন, একটি চক্র গোলাম দস্তগীর গাজীর ভাবমূর্তি নষ্ট করতে মিথ্যা ষড়যন্ত্র করছে।  রূপগঞ্জ উপজেলা নির্বাচনে মন্ত্রীর কোন হস্তক্ষেপ নেই।

তিনি বলেন, গত শনিবার সংবাদ সম্মেলনে প্রতিদ্বন্দি প্রার্থী তাবিবুল কাদির তমাল যে অভিযোগ করেছেন তা মিথ্যা ও বানোয়াট। নিশ্চিত পরাজয় বুঝতে পেরে মিথ্যা অপপ্রচার করে, বানোয়াট তথ্য দিচ্ছে প্রতিদ্বন্দি প্রার্থীরা।

রোববার (২৪ মার্চ) দুপুর আড়াইটায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে পাল্টা সংবাদ সম্মেলন করে তিনি এ দাবি করেন।

এদিকে রোববার সংবাদ সম্মেলনে নৌকা প্রার্থী মো. শাহ্জাহান ভূইয়া বলেন, ২০০৯ সালে নির্বাচনী প্রতীক ছিল না। সে সময় আনারস মার্কায় আমি নির্বাচন করেছিলাম। তখন প্রতিদ্বন্দি প্রার্থী ছিলেন বিএনপির নুরুজ্জামান খান। পরে ওনি ওনার মনোনয়ন প্রত্যাহার করে নিলে আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হই। পরে ২০১৪ সালে আবার আমি প্রার্থী হই। সেবারও আমি আনারস মার্কায় প্রতিদ্বন্দিতা করি। ওই নির্বাচনেও বিএনপির প্রার্থীকে সোয়া লক্ষ ভোটের ব্যবধানে আমি নির্বাচিত হই। এবার আমি দলীয় প্রতীকে প্রার্থী হয়েছি।

সংবাদ সম্মেলনে  উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী সোহেল আহমেদ ভূইয়া (চশমা), আলহাজ্ব হাবিবুর রহমান হারেজ (তালা), এমএ আলিম সরকার (বই), মোতাহার হোসেন নাদিম (টিউবয়েল) , মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সৈয়দা ফেরদৌসী আক্তার নীলা (হাঁস)।

স্পন্সরেড আর্টিকেলঃ