আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

নবকুমার:

রূপগঞ্জে ২০১৮ সালের ৪৮ তম জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরী শীতকালীন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সরকারি মুড়াপাড়া কলেজে গাজী অডিটোরিয়ামে এ পুরস্কার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। তিনি বলেন,সুশাসন ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। বিএনপি জামায়াত সুশাসনের নামে দেশের টাকা লুটপাট করেছে। দুর্নীতির দায়ে খালেদা জিয়া জেল খাটছে এবং সন্ত্রাসী তারেক বিদেশে পালিয়ে রয়েছে। ওরা দেশের কোন উন্নয়ন করে নাই ।

গোলাম দস্তগীর গাজী বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশে সুশাসন নিশ্চিত করতে পারছে বলেই পদ্মা সেতু মেট্রোরেল ভূলতা ফ্লাইওভার রূপপুর পারমানবিক বিদ্যু’ কেন্দ্র নিমাণ হচ্ছে।

তিনি বলেন,বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার । বঙ্গবন্ধুর কন্যা শিক্ষা সর্বকালের সেরা উন্নয়ন করেছে। দেশের ৯০ ভালো ছাত্রছাত্রী বিল্ডিং এর নিচে পড়াশুনা করে।

মন্ত্রী বলেন, মাদক সন্ত্রাস দুর্নীতিবাজ দের স্থান বাংলার মাটিতে হবে না। সন্ত্রাসীরা যে দলেরই হোক না কেন তাদের কে আইনের আওতায় আনা হবে।

এছাড়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তারাব পৌর সভার মেয়র হাছিনা গাজী, বিদায়ী রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, লায়ন মোজাম্মেল হক ভূইয়া, উপজেলা জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওমর ফারুক ভূইয়া, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান হারেজ, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ