আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে বঙ্গবন্ধুর ভাস্কর্য উদ্বোধন

নবকুমার:

রূপগঞ্জে স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নতুন একটি ভাস্কর্য  উদ্বোধন করা হয়েছে। সোমবার (২ ডিসেম্বর) রূপগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাস্কর্যটি উদ্বোধন করেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু গোটা বাঙালি জাতির সম্পদ। বঙ্গবন্ধুকে অস্বীকার করা মানে স্বাধীন বাংলাদেশকে অস্বীকার করা। প্রত্যেকটি রাজনৈতিক দল ও শ্রেণিপেশার মানুষের নৈতিক দায়িত্ব হলো বঙ্গবন্ধুকে সম্মান করা। বঙ্গবন্ধুকে যারা জাতির পিতা হিসেবে স্বীকার করে না তারা প্রকৃতপক্ষে মুক্তিযুদ্ধের চেতনা ও স্বাধীন বাংলাদেশের অস্তিত্বকেই বিশ্বাস করে না।

গোলাম দস্তগীর গাজী আরো বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকরা ব্যক্তি মুজিবকে হত্যা করেছে কিন্তু তার আদর্শ  হত্যা করতে পারে নি। বঙ্গবন্ধু মৃত্যুঞ্জয়ী মহাপুরুষ ।

এই ভাস্কর্য উদ্বোধনের সময় আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম,  নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা সহ অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ