আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে টিআই মাহবুবের মাসে ৪ লাখ টাকা চাঁদাবাজি

রূপগঞ্জ প্রতিনিধি: রূপগঞ্জে টিআই মাহবুবের মাসে ৪ লাখ টাকা চাঁদাবাজি করার অভিযোগ উঠেছে। সুত্রে জানা যায় ভুলতা ও গোলাকান্দাইল এলাকা থেকে এ টাকা আদায় হচ্ছে। ভুলতা ও গোলাকান্দাইলের বিভিন্ন ষ্ট্যান্ড থেকে শুরু করে থ্রি-হুইলার, ট্রাক, লড়িসহ যাত্রীবাহী পরিবহনও রেহাই পায়না তার মাসোয়ার হাত থেকে। যত্রতত্র ষ্ট্যান্ড বসানোর কারনেই এলাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হচ্ছে।
এছাড়াও যত্রতত্র গাড়ী থামিয়ে নেয়া হচ্ছে টাকা। কিন্তু দেখার কেউ নেই। কারণ এখানকার কর্তা ব্যক্তিই হচ্ছেন টিআই। আর তার নির্দেশেই রেকার দেখিয়ে আটক গাড়ির বিল আদায় করা হচ্ছে। ভুক্তভোগিদের অভিযোগ গাড়িতে কোন রেকার না লাগিয়েও টি আই সাব রেকার বিল আদায় করে নিচ্ছে।
এখানে অটোরিক্সা, ভ্যান গাড়ি ও ট্রাক লড়ির চালকদের সাথে কথা কাটাকাটি এমনকি হাতাহাতির ঘটনাও ঘটে প্রতিদিন। অনেক সময় পুলিশ পরিস্থিতি সামাল দিতে না পেরে স্থানীয় নেতাদের মাধ্যমে ঘটনার মিমাংসা দিতে হচ্ছে। এধরনের কর্মকান্ডের ফলে পরিবহন শ্রমিক ও এলাকাবাসী ফুঁসে উঠেছে। যেকোন মুহুর্তে বড় ধরনের অপ্রিতিকর ঘটনাও ঘটতে পারে বলে আশংকা করা হচ্ছে।
এলাকাবাসী আরো জানান রেকার ছাড়াও জেলা পুলিশের সার্জেন্ট রফিক, টিএসআই নুরুজ্জামান, গাড়ি আটক করে রিকোইজিশন এর নাম করে মোটা অংকের টাকা আদায় করে নিচ্ছে। রেকারের দায়িত্বপ্রাপ্ত আশিকুর রহমান রকেট জানান আমি রেকার বিল রিসিটের মাধ্যমে আদায় করি। আমি যা কিছু করি টিআই স্যারের নির্দেশে করি। রিসিট ছাড়া অতিরিক্ত কোন টাকা এখানে নেয়া হয়না। টি আই মাহবুব শাহ ঘটনা অস্বীকার করে বলেন চাঁদাবাজির বিষয় আমার জানা নাই। আর কেউ চাঁদাবাজি করলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ