আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে এনজিও অফিসার সেজে ছিনতাই

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলার রূপসী বাসস্ট্যান্ডে খোকন হাওলাদার নামে এক ছিনতাইকারীকে হাতেনাতে আটক করেছে পথচারীরা। পরে তাকে রূপগঞ্জ থানা পুলিশের কাছে সোপদ করা হয়েছে। আটক আসামী চনপাড়া পূনবাসন কেন্দ্রের পূবের্রগাও এলাকার করিম হাওলাদারের ছেলে। মঙ্গলবার ( ৩০ জুন) সকালে ভুলতা গাউছিয়া থেকে ঢাকাগামী একটি বাসে ফরজ শেখ (৫২) নামের এক ব্যবসায়ীর কাছ থেকে ৫০ হাজার টাকা কৌশলে ছিনিয়ে নেয় খোকন হাওলাদার । ভুক্তভোগী ফরজ শেখ চিৎকার করলে আসামী দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে জনগণ আসামীকে আটক করে। ছিনতাইকৃত ৫০ হাজার টাকা আসামী রূপসী হলের পাশে কচুর মধ্যে ফেলে রেখে আসে। সে টাকা অনেক খুঁজার পরে পাওয়া যায়।
প্রথম অবস্থায় খোকন টাকা ছিনতাইয়ের কথা অস্বীকার করে সে বলে আমি একটি এনজিও অফিসার। কিস্তির টাকার জন্য এসেছি। টাকা পাওয়ার পরে সে এনজিও অফিসারের কথা অস্বীকার করে।
ভুক্তভোগী ফরজ শেখ বলেন, প্রথমে ৪/৫ জন লোক এসে বাসে আমার চারপাশ ঘিরে বসে। একজন বুমি করে দেয় আমার শরীরে। তারপর আমার কাছ থেকে ৫০ হাজার টাকা নিয়ে গাড়ি থেকে নেমে দৌড়ানোর চেষ্টা করে। কয়েকজন পালিয়ে গেছে। রূপগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা জসিম উদ্দিন জানান , আসামী খোকন হাওলাদারের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। ভুক্তভোগী ফরজ শেখ মামলা করে নাই। আসামিকে বুধবার নারায়ণগঞ্জ কোর্টে চালান করে দেওয়া হবে।
এদিকে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের এক জনপ্রতিনিধি সংবাদচর্চাকে বলেন, বিএনপি নেতা মোস্তাফিজুর রহমান দীপু ভূইয়ার সমর্থক ছিনতাইকারী খোকন হাওলাদার। খোকনের ছোট ভাইও ছিনতাইকারী। মাজেদ ছিনতাইকারীদের নেতা। চনপাড়ায় থেকে তারা শামীম এবং দীপু ভূইয়ার বলয়ে থেকে রাজনীতি করে।

স্পন্সরেড আর্টিকেলঃ