আজ বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাল-গ্যাস-বিদ্যুতের দাম কমানোর দাবিতে রিপাবলিকান পার্টির মানববন্ধন

রিপাবলিকান পার্টির মানবন্ধন

 

চাল-গ্যাস-বিদ্যুতের দাম কমানোর দাবিতে রিপাবলিকান পার্টির মানবন্ধন  রিপাবলিকান পার্টির মানবন্ধনসংবাদচর্চা ডট কম:

চাল-গ্যাস-বিদ্যুতের দাম কমানো, প্রশ্নপত্র ফাঁস-মাদক বন্ধ ও যুক্তরাষ্ট্র-ভারতের পদ্ধতিতে গণতান্ত্রিক নির্বাচনের দাবীতে মানববন্ধন করেছে বাংলাদেশ রিপাবলিকান পার্টি।

১০ মার্চ,  জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন  শেষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পার্টির চেয়ারম্যান কে.এম আবু হানিফ হৃদয় বলেন, দ্রব্যমূল্যের দাম অতিমাত্রায় বেড়ে চলছে। সাধারণ মানুষ আজ দিশেহারা। চাউলের দাম ৬০ থেকে ৭০ টাকা।

গ্যাস-বিদ্যুতের দাম দফায় দফায় বৃদ্ধি করে মানুষের জন-জীবন অতিষ্ঠ করে ফেলেছে। এভাবে একটি দেশ চলতে পারে না। তিনি অভিযোগ করেন, সরকারের অতিমাত্রার দুর্নীতির কারণে সব কিছুতেই লাগামহীন।

দেশের মানুষ দ্রব্যমূল্যের অতিরিক্ত দাম থেকে মুক্তি চায়, দেশের মানুষ শান্তিতে বাঁচতে চায়, দেশের জনগণ আগামী জাতীয় সংসদ নির্বাচন যুক্তরাষ্ট্র ও ভারতের মত গণতান্ত্রিক নিরপেক্ষ নির্বাচন দেখতে চায়। একটি সুষ্ঠ নির্বাচন দেশকে অর্থনৈতিক ভাবে শক্তিশালী করবে। হিংসা-ভেদাভেদ দূর করবে। উন্নয়নশীল দেশ হবে। বিদেশি বিনোয়গ বাড়বে। তিনি সরকারে প্রতি আরো জোর দাবী করেন।  তাছাড়া মানববন্ধনে পার্টির প্রেসিডিয়াম সদস্যরা বক্তব্য রাখেন। মানববন্ধনে সক্রীয় ভাবে উপস্থিত ছিলেন শতাধিক থানা/উপজেলা কমিটির নেতৃবৃন্দ।

স্পন্সরেড আর্টিকেলঃ