আজ শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রামগঞ্জে গ্যাস সিলেন্ডার বিস্ফোরনে বসতঘর পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার শেফালীপাড়া তমিজ উদ্দিন ব্যপারী বাড়ীতে গ্যাস সিলেন্ডার বিস্ফোরন থেকে সংগঠিত অগ্নিকান্ডে তিনটি বসতঘর ও মালামাল পুঁড়ে ছাই হয়ে গেছে। আজ রবিবার সকাল ৮টায় এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে রামগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক জহির উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্থরা জানান, সকাল ৮টায় ব্যপারী বাড়ীর মৃত আবুল বাশারের স্ত্রী জাহানারা বেগম রান্না করার সময় হঠাৎ গ্যাস সিলেন্ডারের লিক থেকে আগুনের সূত্রপাত হয়ে বিকট শব্দে বিস্ফোরিত হয়ে মুহুর্তের মধ্যে বাড়ীর অন্য ঘরগুলোতে ছড়িয়ে পড়ে। অবস্থা বেগতিক দেখে বাড়ির সবাই নিরাপদে গিয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়।

খবর পেয়ে রামগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনার আগেই আবুল বাশার, মোঃ বাদল ও খোরশেদ আলমের বসতঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। আগুনে প্রায় ৬লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানান।

রামগঞ্জ ফায়ার ষ্টেশনের ষ্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আবদুল মোতালেব জানান, আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রন না করলে পুরো বাড়ীর অন্যান্য ঘরগুলিতে ছড়িয়ে পড়তো। তিনি এসময় আগুনের সূত্রপাত গ্যাস সিলেন্ডার বিস্ফোরন থেকে হতে পারে বলে জানান।

স্পন্সরেড আর্টিকেলঃ