আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজনীতিতে সে সমস্ত ব্যক্তিদের চাইনা যারা বিতর্কিত- আনোয়ার হোসেন

রাজনীতিতে সে সমস্ত ব্যক্তি

রাজনীতিতে সে সমস্ত ব্যক্তি

 

নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন বলেছেন, জাতির জনকের কন্যার নেতৃত্বে আমরা দলকে গঠন করতে চাই। আমরা আমাদের রাজনীতিতে সে সমস্ত ব্যক্তিদের চাইনা যারা বিতর্কিত। আমরা শেখ হাসিনার নির্দেশে দলকে প্রতিষ্ঠা করতে চাই। এই নারায়ণগঞ্জে আমরা কোন পরিবারতন্ত্রের রাজনীতিতে বিশ্বাস করি না। আওয়ামীলীগের তৃণমূলের নেতাকর্মীরাই আজকে দুর্দিনের সাথী। আমরা তাদেরকে নিয়ে দল গঠন করতে চাই। আমরা এদিক সেদিক যাইতে চাই না।
শনিবার (১১ আগস্ট) বিকালে মহানগর আওয়ামীলীগের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে দলীয় কার্যালয়েল সামনে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আনোয়ার হোসেন আরও বলেন, তিনি বলেন, অনেকদিন মানুষ নৌকায় ভোট দিতে পারে না। আর সেই কারণে আওয়ামীলীগের তৃণমূল কর্মীদের মধ্যে একটি হতাশ ভাব। দলের এমপি থাকলে দুঃখ-সুখের গল্পো তাদের কাছে বলা যায়। তাই আওয়ামীলীগের কর্মীরা ঐক্যবদ্ধ হয়েছে নৌকায় ভোট দেয়ার জন্য। আমরা প্রধানমন্ত্রীর নির্দেশনার অপেক্ষা করছি, তিনি যাকেই নৌকার মাঝি করে পাঠাবেন আমরা তার পক্ষেই কাজ করবো। নৌকার পক্ষে আমাদের মধ্যে কোন বিভাজন নাই।
আনোয়ার হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব আমাদের আদর্শ, জাতির জনকের কন্যা আমাদের নেত্রী। আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বাস করি। তার নেতৃত্বে আস্থাশীল হয়ে আগামী দিনে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের জন্য আমরা ঐক্যবদ্ধ। এই সংগঠনকে সংগঠিত করার জন্য তারই নির্দেশনাই সঠিক নির্দেশনা। তার নির্দেশনা মোতাবেক দলকে আমরা গঠন করতে চাই। আমরা জনগনের সেবক। জনগণের সেবার মধ্য দিয়েই আওয়ামীলীগকে দাঁড় করাতে চাই। এমন কোন ব্যক্তিতে আমরা প্রতিষ্ঠিত করতে চাই না যার জন্য আমাদের দলের ভাবমূর্তি নষ্ট হয়।
এসময় উপন্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন, সহসভাপতি রোকন উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, এড. মাহমুদা মালাসহ মহানগর আওয়ামীলীগের নেতাকর্মী, যুবলীগ, শ্রমিকলীগ, অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

স্পন্সরেড আর্টিকেলঃ