আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজনীতিতে একটা পক্ষ শুধু বদনাম করে : পাপ্পা গাজী

সংবাদচর্চা রিপোর্ট:

গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক , তরুণ শিল্প উদ্যোক্তা ও বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছেন, রাজনীতি করতে গেলে সব সময় দুইটা পক্ষ থাকে। একটা পক্ষ দেশের কল্যাণে, দেশের মানুষের কল্যাণে শুধু কাজ করে যায়। আরেকটা পক্ষ শুধু বদনাম করে যায়। আমরা হচ্ছি কাজের পক্ষে। আমরা হচ্ছি উন্নয়নের পক্ষে। আমরা হচ্ছি আপনাদের ( রূপগঞ্জবাসীর) পক্ষে। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নয়ন করে যাবো। যারা বদনাম করার দেখবেন তারা আজকের পরও তারা বদনাম করবে। তারা ফেসবুকেও বদনাম করে। তাদের নামও জানি না ,চেহারাও চিনি না ।

মন্ত্রীপুত্র বলেন, ঘোমটার আড়ালটা খোলেন , সাহস থাকলে সামনে আসেন। দয়া করে জনগণের পাশে দাঁড়ান, মঞ্চে দাঁড়ান , তারপর আমাদের সাথে কথা বলেন। আমরা কাজ করে যাচ্ছি। কাঞ্চনবাসীর পাশে ছিলাম,আল্লাহ যতদিন হায়াতে বাঁচা রাখে ততদিন আপনাদের জন্য কাজ করে যাবো।

তিনি বলেন, আমরা বিশ্বাস করি সমঝোতা ,সংযত কথাবার্তা যেকোনো কিছুর জন্য ভালো। যদি আমাদের কোনো মতপার্থক্য থাকে কোথাও, দলের যারা নীতি নির্ধারক আছে তাদের কাছে যান উনারা সমাধান করে দেবে। আমরা চাই না কেউ কোন ধরণের ঝামেলা করুক। আমরা শান্তির পক্ষে। আমরা শিক্ষার পক্ষে।

শনিবার ( ১২ জুন) কাঞ্চনে নবাব আশকারী স্কুলের নতুন ভবন উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

শিক্ষার্থীদের উদ্দেশে তরুণ এই শিল্প উদ্যোক্তা বলেন, তোমাদেরকে জানতে হবে বঙ্গবন্ধুর ইতিহাস, রূপগঞ্জের ইতিহাস, কাঞ্চনের ইতিহাস, আমাদের স্বাধীনতার ইতিহাস।

প্রধানমন্ত্রীর পুত্র সজিব ওয়াজেদ জয়ের প্রশংসা করে গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে শিক্ষা খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। করোনার মধ্যে আমাদের শিক্ষা কার্যক্রম থেমে নেই। শ্রদ্ধীয় সজিব ওয়াজেদ জয়ের মাধ্যমে বাংলাদেশ ডিজিটাল হয়েছে। যার ফলে চরম দুর্যোগের মধ্যেও অনলাইনে আমাদের শিক্ষা কার্যক্রম চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে।
তিনি বলেন, প্রত্যেকটা জিসিনের পেছনে পরিশ্রম থাকে । রূপগঞ্জের প্রত্যেকটা শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবন নির্মাণের জন্য আমার ( পাপ্পার) বাবা বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বার বার শিক্ষা মন্ত্রণালয়ে গিয়েছেন। তার চেষ্টায় প্রধানমন্ত্রী আমাদের নতুন ভবন দিয়েছে।
স্কুল কর্তৃপক্ষের উদ্দেশে তিনি বলেন, আপনারা সুন্দর ভবন পেয়েছেন। আমি আমাদের কাছে চাই সুন্দর রেজাল্ট। ছাত্রছাত্রীরা ভালো রেজাল্ট করবে না আমি তা মেনে নেবো না। শিক্ষা প্রতিষ্ঠানে যত বেশি উন্নয়ন হবে আমাদের আগমন তত বাড়বে। শিকদার গ্রুপ বাংলাদেশের একটি বিশাল গ্রুপ। উনারা নবাব আশকার আলী স্কুলের দায়িত্ব নিয়েছেন। উনাদের কাছে প্রত্যাশা থাকবে নবাব আশকার আলী স্কুলটা যেনো রূপগঞ্জের শ্রেষ্ঠ স্কুল হয়। এখানে একটা খেলার মাঠ আছে ,মাঠটাকে আপনারা আন্তর্জাতিক রুপ দিতে ব্যবস্থা নেবেন।
তিনি বলেন, আমি ব্যক্তিগতভাবে খুব খেলাধুলা পছন্দ করি। আমি ক্রিকেট বোর্ডের সাথে আছি। যদি ক্রিকেটের সামগ্রী লাগে ,আমাকে বলবেন আমি ক্রিকেট বোর্ডের সাথে কথা বলে পাঠিয়ে দেবো। রূপগঞ্জের প্রত্যেকটা স্কুলে একটি করে টিম হবে । সব স্কুল নিয়ে খেলা হবে। খেলাধুলা এবং বিনোদনের জন্য সব সময় গাজী পরিবার আপনাদের পাশে আছে।

এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যকরি সদস্য এমায়েত হোসেন, কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, অধ্যক্ষ নজিবুর রহমান, নবাব আশকারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি কামরুল হাসান, আওয়ামী লীগ নেতা মতি আকন্দ, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাবিবুল কাদির তমাল , রূপগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক মো: মুন্না খাঁন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল শিকদার, সাধারণ সম্পাদক মাছুমসহ অনেকে উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ