আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রতনপুরে দু’ গ্রপের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের ডুবাচাইল গ্রামে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’ গ্রপের সংর্ঘষে আওয়ামী লীগ নেতাসহ ৪০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (১১ জুন) সকালে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশংকা হওয়ায় তাদের কে ঢাকা মেডিকেল পাঠানো হয়েছে। অন্যদের সদর হাসপাতালসহ স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মেহেদী হাসান জানান, পূর্বশ্রুতার জেরে দুই গ্রপের সংঘর্ষের ঘটনা ঘটে। বেশ কয়েকজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। তবে এঘটনায় এখনো মামলা হয়নি বলে জানান এই কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শী ও গ্রামবাসিরা জানান, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে ইউনিয়ন চেয়ারম্যান ও গ্রামবাসির মধ্যে জামেলা চলছিলো। কয়েকদিন গ্রামে পুলিশ পাহারা ছিলো। বৃহস্পতিবার পুলিশ না থাকায় তাদের সমর্থকরা হঠাৎ করে গ্রাম বাসির উপর হামলা করে। এসময় স্থানীয় আওয়ামী লীগ নেতা সেলিম মিয়াসহ ৪০ জন আহত হয়। পরে গ্রামবাসির সাথে সংঘর্ষ সৃষ্টি হয়। হামলাকারীরা পিস্তুলসহ দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে। আহতদের মধ্যে অপু মিয়াসহ আরও কয়েকজন গুলিবদ্ধ হয়েছেন। এছাড়া নাইমসহ টেটাবদ্ধও হয়েছেন আরও কয়েজন। গ্রামবাসি বলেন, প্রশাসন কঠোর না হলে এ সংর্ঘষ শেষ হবে না। তারা প্রশাসনের কাছে হামলাকারিদের বিচার দাবি করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ