আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যারা মিথ্যা দিয়ে নিরপরাধ শিক্ষকদের অপসারণের চেষ্টা করে তারা দেশের শত্রু : বস্ত্র ও পাট মন্ত্রী

নবকুমার:

নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক দুর্নীতির বিরুদ্ধে কঠোর হুশিয়ারী উচ্চারণ করে  রূপগঞ্জের সকল শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সদস্যদের উদ্দেশে বলেছেন, রূপগঞ্জের কোন শিক্ষা প্রতিষ্ঠানে দুর্নীতি চলবে না। যারা দুর্নীতি করবে তাদের কে সরাসরি বহিস্কার করা হবে।

তিনি বলেন, যারা মিথ্যা দিয়ে সত্য কে আড়াল করে নিরপরাধ শিক্ষকদের দুর্নীতির অভিযোগে শিক্ষা প্রতিষ্ঠান থেকে অপসারণের চেষ্টা করে ওরা দেশ এবং জাতির শত্রু।  মাঝি মাদ্রাসার অধ্যক্ষ কে মিথ্যা দিয়ে অপসারণের চেষ্টা করা হয়েছে । কিন্তু ওরা পারে নাই সত্যকে মিথ্যা দিয়ে আড়াল করে রাখতে । ভবিষ্যতে যারা এ ধরণের কাজ করবে তাদের কে বিচারের মুখোমুখী হতে হবে।

বৃহষ্পতিবার মাঝিনা আহমাদিয়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, বঙ্গবন্ধুর কন্যা শিক্ষা বৈষম্য রোধ করেছে। কাওমি মাদ্রাসাকে স্বীকৃতি দিয়েছে। শিক্ষা খাতে বিপ্লব ঘটেছে। পাসের হার বৃদ্ধি পেয়েছে। রূপগঞ্জের প্রত্যেকটা স্কুল কলেজ মাদ্রাসায় নতুন ভবন নির্মাণ হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আবু ফয়েজ মোহাম্মদ আসলাম, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন আওয়ামী লীগের সভাপ‌তি মোহাম্মদ জা‌হেদ আলী , আওয়ামী লীগ নেতা শ্রী র‌বি রায়, কামাল আহমেদ রঞ্জু, মাঝিনা মৌজার আহমাদিয়া ইসলামিয়া ফাজিল মাদ্রাসার গভর্নিং বডির সদস্য মহিবুর রহমান ভুঁইয়া, নাসির উদ্দিন আহমেদ , অধ্যক্ষ আব্দুল ম‌জিদ মোল্লা, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের সদস্য আলতাফ হো‌সেন ও ওমর ফারুক, রফিক, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন আওয়ামীলীগের সহ সভাপ‌তি আলাউদ্দিন, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন স্বেচ্ছা‌সেবকলী‌গের সাধারন সম্পাদক আলমগীর হো‌সেন।

এছাড়া গোলাম দস্তগীর গাজী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেছেন।

 

 

 

স্পন্সরেড আর্টিকেলঃ