আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌমিতা-বাঁধনের টানাটানিতে পথচারী নিহত

নারায়ণগঞ্জের ঝঞ্জাল মৌমিতা ও বাঁধন পরিবহনের টানাটানিতে বাস চাপায় অজ্ঞাত ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার বিকেলে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের ফটকের সামনে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে এ দূর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, জেলা প্রশাসকের কার্যালয়ের বিপরীত দিকে রাস্তায় দাঁড়িয়ে তারা দেখেছেন এক ব্যক্তিকে নিজেদের বাসে উঠাতে টানাটানি শুরু করে মৌমিতা ও বাঁধন পরিবহন। ওই যাত্রী মৌমিতায় উঠতে গেলে বাঁধন বাসটি ওই যাত্রীর উপর দিয়ে গাড়ী চালিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

এ বিষয়ে নারায়ণগঞ্জ ট্রাফিকের ইন্সপেক্টর (প্রশাসন) মো. আব্দুল করিম শেখ জানান, মৌমিতা ও বাঁধন পরিবহনের গাফলতিতে ওই পথচারীর মৃত্যু হয়েছে। নিহত ওই ব্যক্তির পরিচয় এখনো পাওয়া যায়নি।

এ বিষয়ে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এএসআই মোফিজুল ইসলাম বলেন, জেলা প্রশাসকরে কার্যালয়ের সামনে দিয়ে এক ব্যক্তি রাস্তা পারাপার হচ্ছিলো। এসময় মৌমিতা ও বাঁধন বাস এক অপরকে ওভারটেক করতে গিয়ে ওই পথচারীকে চাপা দেয়। এখনো আমরা লাশের পরিচয় শনাক্ত করতে পারিনি। বাঁধন বাসের হেল্পারকে আটক করা হয়েছে, বাকিরা সব পালিয়ে গেছে।

(সংবাদচর্চা/১৯জুন/এমএল)

স্পন্সরেড আর্টিকেলঃ