আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মাসদাইরে পুরস্কার বিতরণ

নারায়ণগঞ্জের শহরের মাসদাইর তালা ফ্যাক্টরি এলাকায় শুক্রবার ৪৮তম বিজয় দিবস উপলক্ষে টিভি কাপ ক্রিকেট টূনামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় আশার আলো ক্লাব চ্যাম্পিয়ান ও মহা পতেংগা ক্লাব রার্নাস আপ হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। তিনি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন। এসময় তিনি বলেন, আমাদের নিয়মিত খেলাধুলার চর্চ্চা করতে হবে। একমাত্র খেলাধুলা ও ধর্মের অনুশীলনই পারে তরুণ ও যুব সমাজকে মাদক ইভটিজিং থেকে দূরে রাখতে।

তিনি একই মাঠে ফুটবল,ক্রিকেট,কাবাডি খেলাসহ ইসলামী মাহফিল আয়োজনের ঘোষণা দেন।

খোরশেদ আরো বলেন, আমাদের গণতন্ত্র ও ভোটাধিকার রক্ষা করতে হবে। অর্জিত স্বাধীনতাকে রক্ষা ও সমুন্নত রাখতে আমাদের ঐক্যবন্ধ হতে হবে।

খেলার আয়োজন করে ”ওয়ার্কিং ফর বেটার নারায়ণগঞ্জ”এর মাসদাইর শাখা। মামুন খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবদল নেতা নাজমুল কবীর নাহিদ,আওলাদ হোসেন,রিটন দে,মোঃশহীদ,রানা মুন্সী,আরাফাত খান বাবু, সুমন খন্দকার ।

পরে অতিথিরা পুরস্কার বিতরণ করেন। চ্যাম্পিয়ন দল পেয়েছে ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন । রানার্স আপ দলে পেয়েছে  ৮ ইঞ্চি এলইডি টেলিভিশন ।

স্পন্সরেড আর্টিকেলঃ