আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদকের সাথে জড়িত সংসদ সদস্যরাও বাদ যাবেন না: স্বরাষ্ট্রমন্ত্রী

মাদকের সাথে জড়িত সংসদ সদস্যরাও

মাদকের সাথে জড়িত সংসদ সদস্যরাও

নবকুমার:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, মাদকের সাথে জড়িত  সংসদ সদস্যরাও বাদ যাবেন না। সবাইকে দেশের আইন অনুযায়ী বিচারের মুখোমুখি করা হচ্ছে। মাদকে জড়িত থাকার প্রমাণ মিললে কাউকে ছাড় দেওয়া হবে না।

তিনি বলেন, ‘পাঁচটি গোয়েন্দা সংস্থার সমন্বয়ে তৈরি করা তালিকায় যেসব মাদক ব্যবসায়ীর নাম আছে তাদের ধরা হচ্ছে। মাদকবিরোধী অভিযান চলছে। এ যুদ্ধে আমাদের জিততে হবে।’

মঙ্গলবার দুপুরে রাজধানীর সেগুনবাগিচাস্থ ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত ‘মিট দ্য রিপোর্টার্স’ অনুষ্ঠানে প্রশ্নোত্তর পর্বে মন্ত্রী এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদক ব্যবসায়ীদের সহযোগিতা ও মাদক ব্যবসার সাথে পুলিশের যেসব সদস্যের জড়িত থাকার অভিযোগ উঠেছে তা তদন্ত করা হচ্ছে। প্রমাণের ভিত্তিতে ব্যবস্থাও নেওয়া হচ্ছে। আমরা কাউকে ছাড় দিচ্ছি না।

খালেদা জিয়ার অসুস্থতার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অসুস্থ নন। তার স্বাস্থ্যহানিও হয়নি। তারপরও তাকে আমরা চিকিৎসার জন্য দুটি হাসপাতালে সুযোগ দিয়েছিলাম। কিন্তু তিনি তা নেননি। জেলকোড অনুযায়ী যদি আরও কোনো ব্যবস্থা নেওয়ার থাকে তা গ্রহণ করা হবে। সরকারি ব্যবস্থাপনার বাইরে তিনি অন্য কোথাও চিকিৎসা নিতে চাইলে সে ব্যবস্থা করা কঠিন।

অনুষ্ঠানে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক শুক্কুর আলী শুভ ও সদস্যরা উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ