আজ বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মহিলা লীগের সম্মেলনে হাছিনা গাজীর বিশাল মিছিল

সংবাদচর্চা রিপোর্ট:

ঢাকার যেকোন কর্মসূচি সফল করার জন্য নারায়ণগঞ্জের ভূমিকা অপরিসীম। এবারও সেই ঐতিহ্য ধরে রাখলো রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী।

শনিবার (২৬ নভেম্বর) রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে মহিলা আওয়ামী লীগের ষষ্ঠ জাতীয় সম্মেলন সফল করার ক্ষেত্রে রূপগঞ্জ থেকে গর্জে উঠলেন তিনি। রূপগঞ্জ থেকে হাজার হাজার মহিলা লীগের নেতাকর্মী নিয়ে ঢাকার রাজপথ কাঁপিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে মহিলালীগের সম্মেলনে যোগ দিয়েছেন হাছিনা গাজী। দুপুরে মেয়র হাছিনা গাজীর নেতৃত্বে একটি বিশাল মিছিল নিয়ে সম্মেলন স্থলে প্রবেশ করেন রূপগঞ্জ উপজেলা মহিলা লীগ নেতাকর্মীরা। তার মিছিল দেখে মুগ্ধ কেন্দ্রীয় নেত্রীবৃন্দ। কর্মীদের মাথায় ছিলো রঙিন ক্যাপ। হাছিনা গাজীর সেই বিশাল মিছিলের ছবি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পেয়েছে। ধারণা করা হচ্ছে নারায়ণগঞ্জের মধ্যে এটাই সবচেয়ে বড় মিছিল। এসময় নেত্রীরা বিভিন্ন শ্লোগানে মুখোরিত করে তোলেন সোহরাওয়ার্দী উদ্যান ।

সম্মেলনে যোগ দেওয়ার আগে গণমাধ্যমে হাছিনা গাজী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মহিলা আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে। যেকোনো অপশক্তি রুখতে আমরা সবসময় রাজপথে আছি। অনেক রক্তের বিনিময়ে আমরা এই দেশ পেয়েছি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে আমরা পাশে আছি। এখন একটি পক্ষ প্রধানমন্ত্রীর অর্জনকে ম্লান করতে চান। আমরা সেই অপশক্তির ষড়যন্ত্র রুখতে মাঠে আছি।’

তিনি আরও বলেন, পদ্মা সেতুর মত বড় বড় প্রকল্প আওয়ামী লীগ সরকার বাস্তবায়ন করছে।’ আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। দেশের মানুষ এখন বোঝে কারা দেশের জন্য কাজ করে। এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সীমা রানী পাল , কাউন্সিলর মিনারা বেগম, ইউপি সদস্য রেহেনা আক্তার উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ