আজ মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মহানগর বিএনপির সভায় সালাম : খালেদা জিয়া এখন বিশ্বের নেত্রী

নিজস্ব প্রতিনিধি: বিএনপির ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বিদেশে থেকেই বিশ্ববাসীর কাছে রোহিঙ্গাদের জন্য চিঠি লিখেছিলেন। তিনি তখন চিকিৎসার জন্য দেশের বাইরে ছিলেন তাই তিনি যেতে পারেননি। তিনি এখন দেশে এসেছেন এসে তার পরোয়ানাসহ যেসব সমস্যা ছিল সেগুলো শেষ করে এখন তিনি রোহিঙ্গাদের দেখতে যাবেন।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেলে শহরের কালিরবাজারে নারায়ণগঞ্জ মহানগর সভাপতি আবুল কালামের অফিসে প্রস্তুতি সভায় এসব কথা বলেন তিনি। শনিবার ২৮ অক্টোবর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোহিঙ্গাদের দেখতে যাওয়ার সফর সফল করার লক্ষ্যে এ প্রস্তুতি সভার আয়োজন করে মহানগর বিএনপি।

তিনি বলেন, আমাদের নেত্রী খালেদা জিয়া এখন শুধু বাংলাদেশের নেত্রী না তিনি এখন বিশ্বের নেত্রী। তিনি দেশের বাইরে থেকেও রোহিঙ্গাদের জন্য বিশ্ব নেতাদের কাছে চিঠি পাঠিয়ে মানবতার এক অনন্য নজির সৃষ্টি করেছেন। তার আহবানে সাড়া দিয়ে বিশ্বের অনেক দেশ রোহিঙ্গাদের সমস্যা সমাধানে ও তাদের সহায়তায় এগিয়ে এসেছেন। নেত্রী বিশ্বের এসব দেশের নেতাদের ধন্যবাদও জানিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম, সাধারন সম্পাদক এটিএম কামাল, সহ সভাপতি অ্যাডভোকেট জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, শওকত হাসেম শকু, আবু আল ইউসুফ খান টিপু প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ