আজ সোমবার, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মহানগর বিএনপির লিফলেট বিতরণ

“করোনা থেকে নিজেকে রক্ষা করুন ও অন্যকে সচেতন করুন” এই শ্লোগানকে সামনে রেখে লিফলেট বিতরন কর্মসূচি পালন করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

বুধবার (১৮ মার্চ) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিকল ৪ টায় কালিবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে লিফলেট বিতরন শুরু করেন সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় মহানগর বিএনপির নেতৃবৃন্দ নগরীর বিভিন্ন স্থানে করোনা থেকে রক্ষার্থে সচেতন মূলক লিফলেট বিতরনের পাশাপাশি এই ভাইরাসে আক্রান্ত হওয়ার পর লক্ষন ও রক্ষার বিষয় তুলে ধরেন।

এ সময় মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খাঁন সেন্টুর ,মহানগর বিএনপির সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, এ্যাড. রফিক আহমেদ, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, মনিরুল আলম সজল, গণশিক্ষা বিষয়ক সম্পাদক বরকত উল্লাহ, সহ-দপ্তর সম্পাদক এনামুল হক রোমন, সহ-প্রচার সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, সহ-প্রশিক্ষন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাবু, মহানগর বিএনপি নেতা নেছার উদ্দিন, শওকত আলী লিটন, আল মামুন, জাহাঙ্গীর মিয়াজী, হারুন শেখ, আলী ইমরান শামীম, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, ফজলুল হক, জামাই মনির, সেলিম, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সহ-কৃষি বিষয়ক সম্পাদক জাহিদ প্রধান, প্রশিক্ষন বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ হাওলাদার, স্বেচ্ছাসেবক দল নেতা মানিক দেওয়ান, কাইয়ম, সাইফুল ইসলাম, লিটন সহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ