আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

‘মমতাময়ী’ নাসরিন ও ‘মমতাময়’ আমিনুল প্রধান

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান নারায়ণগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে শ্বশুর-শাশুড়িকে সেবাযত্ম করার স্বীকৃতিস্বরূপ নাসরিন আক্তারকে ‘মমতাময়ী’ এবং বৃদ্ধা শতবর্ষী মাকে সেবাযত্ম করার স্বীকৃতি স্বরূপ আমিনুল প্রধানকে ‘মমতাময়’ পুরস্কার ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

১ অক্টোবর (মঙ্গলবার) সকাল ১০টায় জেলা প্রশাসন, জেলা সমাজ সেবা কার্যালয় ও বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা শেষে তাদের ক্রেষ্ট প্রদান করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথির জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন প্রবীণদের নিয়ে বিশেষ বক্তব্য রাখেন।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মাসুম বিল্লাহ, বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘের নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো: মোজাম্মেল হক তালুকদার, নারায়ণগঞ্জ কর্মাস কলেজের অধ্যক্ষ শিরিন বেগম ও প্রবীণ সংঘের সাধারণ সম্পাদক এনামুল হক প্রমুখ।

আলোচনা শেষে বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান নারায়ণগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে শ্বশুর-শাশুড়িকে সেবাযত্ম করার স্বীকৃতিস্বরূপ নাসরিন আক্তারকে ‘মমতাময়ী’ এবং বৃদ্ধা শতবর্ষী মাকে সেবাযত্ম করার স্বীকৃতি স্বরূপ আমিনুল প্রধানকে ‘মমতাময়’ পুরস্কার ক্রেষ্ট প্রদান করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ