আজ শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মন্ত্রী গাজীর সুরক্ষা বুথ বিতরণ

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জে কোভিড-১৯ টেস্টিং বুথ বিতরণ করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। মন্ত্রীর নিজস্ব তহবিল থেকে টেস্টিং বুথ বিতরণ করা হয়েছে। গতকাল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে ২ টি , সিভিল সার্জন কার্যালয়ে ২টি সহ ৪ টি টেস্টিং বুথ বিতরণ করা হয়েছে। এরআগে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে একটি বুথ দেওয়া হয়েছে। জেলার গুরুত্বপূর্ণ স্থানে মন্ত্রীর আরো সুরক্ষা বুথ দেওয়ার পরিকল্পনা রয়েছে। এই বুথের মাধ্যমে দ্রুত করোনাভাইরাসের নমুনা সংগ্রহ করা হবে। স্বাস্থ্য ঝুঁকি কমে আসবে। কোভিড-১৯ টেস্টিং বুথ তৈরী করেছে গাজী গ্রুপ। এরআগে জেলার গুরুত্বপূর্ণ স্থানে জীবাণুনাশক টানেল স্থাপন করে দিয়েছেন তিনি। নিজস্ব তহবিল থেকে তিনি জীবাণুনাশক টানেল বিতরণ করেছেন। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের জীবাণুনাশক টানেল পেয়েছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়, পুলিশ সুপারের কার্যালয় , জেলা পুলিশ লাইন, খানপুর হাসপাতাল, রূপগঞ্জ ,আড়াইহাজার, সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।
জেলার প্রত্যেকটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ডাক্তার এবং নার্সদের পিপিই এবং হ্যান্ড স্যানিটাইজার দিয়েছেন। রূপগঞ্জে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের অর্থায়নে তৈরী হচ্ছে করোনা ল্যাব। মন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। দেশের ক্রান্তিকালে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য নাসিক মেয়র , সিভিল সার্জনসহ ডাক্তার এবং প্রশাসেনর পক্ষ থেকেও তাকে ধন্যবাদ জানানো হয়েছে।
এব্যাপারে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর বীর প্রতীক বলেন, বর্তমানে দেশে কোভিড-১৯ টেস্টিং বুথের ব্যাপক চাহিদা রয়েছে। চাহিদা অনুযায়ী উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলো বুথ সরবরাহ করতে পারছে না। তাই দেশের মানুষের কথা চিন্তা করে আমরা কোভিড-১৯ টেস্টিং বুথ তৈরী করছি। ইতোমধ্যে বিভিন্ন স্থানে বিনামূল্যে সরবরাহ করেছি।
প্রসঙ্গত নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রথম করোনা ল্যাব স্থাপন করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। করোনাভাইরাস নারায়ণগঞ্জ মহামারি রূপ নিয়েছে। প্রতিদিন বাড়ছে করোনা রোগীর সংখ্যা। ল্যাব থেকে মানুষ উপকার পাচ্ছে।

স্পন্সরেড আর্টিকেলঃ