আজ শনিবার, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মতির উপর হামলার ঘটনায় পাল্টাপাল্টি মামলা

মতির উপর হামলা

নিজস্ব প্রতিবেদক: সিদ্ধিরগঞ্জে নাসিক প্যানেল মেয়র-২ আলহাজ্ব মতিউর রহমান মতির উপর হামলা ও এর জের ধরে অগ্নিসংযোগ ও ভাংচুরের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় পাল্টাপাল্টি দুটি মামলা দায়ের করেছে উভয় পক্ষ। 

৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতিকে আহত করার ঘটনায় তার ভাই মাহবুবুর রহমান বাদী হয়ে একটি ও বাড়িঘরে হামলা, ভাংচুর ও আগুনের ঘটনায় রোকেয়া বেগম বাদী হয়ে আরেকটি মামলা দায়ের করে। বৃহস্পতিবার গভীর রাতে এ মামলা দু’টি দায়ের করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আজিজুল হক। 

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আজিজুল হক জানান, প্যানেল মেয়র ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতির ছোট ভাই মাহবুবুর রহমান মামলায় উল্লেখ করেন বৃহস্পতিবার বেলা ১১টায় এলাকার বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শনে বের হন।

এ সময় পথিমধ্যে ইসমাইল, হান্নান, ফারুক, মজিবর, নাঈম, আলমগীর, হাসান মোস্তফাসহ অজ্ঞাত ১৫ জন আসামি মতিকে মারধর ও কুপিয়ে জখম করে। এতে সে মারাত্মক আহত হয়। তাকে হত্যার উদ্দেশ্যেই এ হামলা বলে মামলায় উল্লেখ করা হয়। এ মামলায় ফারুককে গ্রেফতার করা হয়েছে। 

অপরদিকে পাল্টা মামলাটি দায়ের করেন ইসমাইলের ভাবী রোকেয়া বেগম। তিনি মামলায় উল্লেখ করেন, সুমিলপাড়ার নতুন বাজার আবেদ আলীর হাজী বাড়িতে তার পৈতৃক সাড়ে ৩ শতাংশ জমি রয়েছে যা দখল করতে সেখানে আসামীরা দেশিয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তাদের উপর হামলা করে তাদের বাড়িঘর ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করে।


এতে তাদের কয়েকজন আহত হয় বলেও মামলা উল্লেখ করা হয়। মামলার আসামীরা হলো- রাজ্জাক, মনির, রফিকসহ অজ্ঞাত ১০ জন। এরা সকলেই মতির সমর্থক।

উল্লেখ্য, কাউন্সিলর মতিউর রহমানের লোক হিসেবে পরিচিত রাজ্জাকের সঙ্গে সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডলের লোক ছোট ইসমাইলের মধ্যে পৌনে এক শতাংশ জমি নিয়ে ঝামেলা চলে আসছিল। 

স্পন্সরেড আর্টিকেলঃ