আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোটার হলে প্রধানমন্ত্রী আমাকে ভোট দিতেন : তৈমূর

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী এড. তৈমূর আলম খন্দকার বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ২০১৮ সালে বলেছিলেন তৈমূর আলম খন্দকার জেতার মত লোক। মাননীয় প্রধানমন্ত্রী যদি নারায়ণগঞ্জের ভোটার হতেন আমি তার কাছেও ভোট চাইতে যেতাম এবং আমার দৃঢ় বিশ্বাস তিনি আমাকে ভোট দিতেন। বিগত পঞ্চাশ বছরে স্বচ্ছ ও গণমুখী কর্মকান্ডের জন্য মাননীয় প্রধানমন্ত্রীও আমাকে ভোট দিত বলে আমার বিশ্বাস।
শনিবার (৮ জানুয়ারি) সকালে নাসিকের ৯ নং ওয়ার্ডের জালকুড়ি বাসস্ট্যান্ড এলাকা থেকে প্রচারণা শুরু করেন তৈমূর। এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

তৈমূর বলেন, মানুষ যখন একটা প্রার্থী খুঁজে বেড়াচ্ছিল। তখন জনমানুষের ডাকে সাড়া দিয়ে আমি প্রার্থী হই। নারায়ণগঞ্জের আপামর জনগন খেটে খাওয়া মানুষ, জনপ্রতিনিধি, মহিলারাসহ সকলে দল মত নির্বিশেষে সকলে আমার সাথে আছে। আমি কোন দলের সাপোর্টে নির্বাচন করছি না।

শামীম ওসমান ও আওয়ামী লীগের সমর্থন প্রসঙ্গে তিনি বলেন, আমি তো আওয়ামী লীগের ভোটও চাই। মাননীয় প্রধানমন্ত্রীর ভোট ও সমর্থনও চাই। আমি তো সকলের ভোট চাই। যাদের নাম আপনারা বলছেন তারাও তো শহরের ভোটার তারা জনপ্রতিনিধিত্ব করছেন আমিতো তাদেরও ভোট ও সমর্থন চাই।
তিনি আরও বলেন, আমি মাঠে নেমেছি জনগনের সাথে। মাননীয় প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের হলে ভোটার হলে তিনিও আমাকে সমর্থন দিতেন।

স্পন্সরেড আর্টিকেলঃ