আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোটার নেই কেন্দ্রে কুকুরের ঘুম

নিজস্ব প্রতিবেদক:

উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ফরিদপুরের ৮টি উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হয়েছে। সোমবার সকালে ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিরতীহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত চলবে। এদিকে, সকাল থেকে ভোটগ্রহণ শুরু হলেও প্রতিটি কেন্দ্রে ভোটারদের উপস্থিতি একেবারেই নগন্য। তবে একটি কেন্দ্র তিনটি কুকুর ঘুম পারছে। সেখানে লাইনে কোন ভোটার নেই। সালথা, নগরকান্দা, ভাঙ্গা উপজেলার বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা গেছে, প্রতিটি কেন্দ্র একেবারেই ফাঁকা রয়েছে।

ছবিটি নগরকান্দা উপজেলার মাঝিকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে।

সকাল সাড়ে ৯টায় নগরকান্দা উপজেলার মাঝিকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে গিয়ে দেখা গেছে, সেখানে ভোটারদের কোন উপস্থিতি নেই। এ কেন্দ্রে দেড় ঘণ্টায় ভোট পড়েছে মাত্র ১৯টি। এ কেন্দ্রের দায়িত্বে থাকা

প্রিজাইডিং অফিসার জানান, গতরাতে বৃষ্টির কারণে এবং সকালে বৃষ্টি হওয়ায় ভোটারদের উপস্থিত কম। তবে তিনি জানান, বেলা বাড়লে ভোটার বাড়বে।

এবারের নির্বাচনে ৮টি উপজেলায় মোট ভোটর রয়েছে ১০ লক্ষ ৬৮ হাজার ৮১৫ জন এবং মোট কেন্দ্র রয়েছে ৪৯৬টি। আটটি উপজেলায় চেয়ারম্যান প্রার্থী রয়েছে ৩৬ জন, ভাইস-চেয়ারম্যান ৪৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যনান ২৬ জন। তবে নির্বাচন উপলক্ষে প্রশাসনের তরফ থেকে সর্তক অবস্থায় নির্বাহী ম্যাজেস্ট্রেট, র‌্যাব, বিজিবি, পুলিশ এবং আনসার বাহিনী মাঠে রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ