আজ বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভিডিও কনফারেন্সে শেখ হাসিনা গোলাম দস্তগীর গাজী সম্পর্কে যা বললেন

নবকুমার:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের প্রশংসা করে বলেছেন, রূপগঞ্জের উন্নয়নের জন্য মন্ত্রী দিয়েছি। যেখানে মন্ত্রী থাকে সেখানে উন্নয়ন বেশি হয়। ঢাকা এবং রূপগঞ্জের মধ্যে কোন পার্থক্য নেই। এখন মুহূর্তের মধ্যে রূপগঞ্জ বাসি ঢাকায় যাতায়াত করতে পারছে। উন্নত জীবন পাচ্ছে। আর উনি( গোলাম দস্তগীর গাজী) একজন বীর মুক্তিযোদ্ধা জাতির শ্রেষ্ট সন্তান।

শনিবার  ভূলতা ফ্লাইওভারের গাজীপুর-মদনপুর সড়কের একটি অংশ গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী,রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূইয়া,মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুড়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, গোলাকান্দাইল ইউনিয়নের চেয়ারম্যান মনজুর হোসে ভূইয়া,ভূলতা ইউনিয়নের চেয়ারম্যান ব্যারিস্টার আরিফুল হকসহ রূপগঞ্জ উপজেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ।

এছাড়া গোলাম দস্তগীর গাজী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে তৃতীয় শীতলক্ষ্যা সেতু উদ্বোধনের জন্য রূপগঞ্জ সফরের আমন্ত্রণ জানিয়েছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ