আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বস্তরের মানুষকে নিজ হাতে বেড়ে খাওয়ালেন মন্ত্রী গাজী

সংবাদচর্চা রিপোর্টঃ

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি এই আনন্দ ও খুশী ধনী-গরীব সর্বস্তরের মানুষের জন্য। তাইতো পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে প্রতি বছরের ন্যয় এ বছরও বস্ত্র ও পাট মন্ত্রী ও নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক সর্বস্তরের মানুষকে নিজ হাতে খাবার বেড়ে ঈদ মেজবানি অনুষ্ঠানের আয়োজন করেছেন।

৬জুন(বৃহস্পতিবার) রূপসী মন্ত্রী গাজীর নিজ বাসভবন “গাজী ভবনে ” দলীয় নেতাকর্মী, সাংবাদিকসহ সর্বস্তরের সাধারন মানুষকে নিয়ে ইদ উদযাপন করেন মন্ত্রী। এসময় হাসিমুখে সকলের সাথে কুশল বিনিময় করে তাদের খোজ-খবর নেন। পরিবার-পরিজনকে নিয়ে কেমন ও কিভাবে ঈদ পালন করলেন মন্ত্রী খোলা মনে জানতে চান।  দলীয় নেতাকর্মীসহ প্রায় কয়েক হাজার মানুষকে মেজবানী করান , এসময় তিনি নিজ হাতে খাবার বেড়ে দেন মন্ত্রীকে বেশ উচ্ছেসিত দেখা যায়।

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, মানুষকে সেবা করা এক ধরনের এবাদত। মানুষকে সেবার মাঝে মহান আল্লাহ তায়ালাকে পাওয়া যায়। আল্লাহ যতদিন বাঁচিয়ে রাখবেন আমি ও আমার পরিবার রূপগঞ্জবাসীর সেবা করে যাবো ইনাশাল্লাহ।

বুধবার(৫ই জুন) বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক নিজ গ্রামের রূপসী মীর বাড়ি জামে মসজিদে  পবিত্র ঈদের নামাজ আদায় করেন । নামাজ শেষে তিনি বিভিন্ন রাজনীতৈক ব্যক্তি, সাধারণ মানুষসহ  বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে কুশল ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

 

অনলাইন/শিমী

স্পন্সরেড আর্টিকেলঃ