আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খালেদা জিয়াকে বিদেশে পাঠানো হবে

বিদেশে পাঠানো হবে

বিদেশে পাঠানো হবে

সংবাদচর্চা ডটকম:

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হলে তাকে সুচিকিৎসার জন্য বিদেশে পাঠিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত দলের সম্পাদকমণ্ডলীর সভা শেষে ওবায়দুল কাদের সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ সব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি মহাসচিব জোর গলায় খালেদা জিয়ার অসুস্থতার কথা উল্লেখ করে চিকিৎসার ব্যবস্থা করার দাবি জানিয়েছেন। তিনি (খালেদা জিয়া) যদি সত্যিই অসুস্থ হয়ে থাকেন, তার অসুস্থতার ধরণ অনুযায়ী সুচিকিৎসার প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হবে। দেশেই যদি তার সুচিকিৎসা নিশ্চিত করা যায়, তাহলে দেশেই তার চিকিৎসা করা হবে। আর যদি মেডিক্যাল বোর্ড মনে করে যে তাকে বিদেশে নিয়ে গিয়ে চিকিৎসা করানো দরকার, প্রয়োজনে সেই ব্যবস্থাও করা হবে।

কথা উঠছে, খালেদা জিয়াকে চিকিৎসার নামে বিদেশ পাঠিয়ে দেওয়া হবে। বিএনপির পক্ষ থেকেও একই ধরনের দাবি করা হয়েছে। এটা যোগসাজশ কি না— সাংবাদিকদের এমন প্রশ্নকে ওবায়দুল কাদের গুজব বলে উড়িয়ে দেন।

এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘তিনি (খালেদা জিয়া) কারাগারে আছেন। আমরা তো কারাগারে গিয়ে দেখিনি যে তিনি কেমন অসুস্থ। এটা আমরা বলতেও পারব না। এটা চিকিৎসকরা বলতে পারবেন।’

এর আগে, ওবায়দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্পাদকমণ্ডলীর সভায় দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান; সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, বি এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মুহিবুল হাসান চৌধুরী নওফেল; আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আব্দুস সোবহান গোলাপ, ফরিদুন্নাহার লাইলী, হাবিবুর রহমান সিরাজ, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ